শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, অবরোধ ও ভাংচুর

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৭, ৩:৩৭ পিএম

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুরে কারারচর থার্মেক্স গ্রুপ ও আদুরী মিলের সামনে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ১৩ জন। আজ বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। উত্তেজিত শ্রমিকরা দুর্ঘটনা কবলিত বড় রেকারে আগুন ধরিয়ে দেয় এবং বিটিভিসহ স্থানীয় সাংবাদিকের উপর হামলা করে। বেশ কয়েকটি ক্যামেরা ভাংচুর করে তারা। প্রায় তিন ঘন্টা অবরোধ করে রাখে উত্তেজিত শ্রমিকরা।
ফলে রাস্তার দু’পাশে প্রায় ১০ কিলোমিটার পর্যন্ত গাড়ীর যানজট সৃষ্টি হয়। পরে বেলা ১১টার দিকে পুলিশ অবরোধকারীদের রাস্তা থেকে সরিয়ে দেয়।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নরসিংদীর ভেলানগর থেকে ছেড়ে আসা লেগুনা, মিনি বাস ও ইটাখলা থেকে ছেড়ে আসা আরেকটি লেগুনা কারারচর থার্মেক্স গ্রুপের সামনে যাত্রী নামাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি বড় রেকার নিয়ন্ত্রণ হারিয়ে লেগুনাসহ ৫টি গাড়ীর উপর উঠে যায়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত ২জন যাত্রী মারা যায়। আহত হয় কমপক্ষে ১৩ জন যাত্রী। আহতদেরকে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে ঘটনার জের ধরে আদুরী গার্মেন্টস এর শ্রমিকরা ক্ষিপ্ত হয়ে রেকারে আগুন দেয়। এ সময় মৌলভীবাজার যাওয়ার পথে বিটিভির মাইক্রোবাসে হামলা করে অবরোধকারীরা। এতে বিটিভি প্রোগ্রামার প্রডিউসার মামুন মাহমুদ ও ক্যামেরাপারসন আব্দুল কাদের আহত হয় এবং সংবাদ সংগ্রহের সময় সিএনএন বাংলার স্থানীয় প্রতিনিধি মাইন উদ্দিন সরকারকে মারধোর করে এবং মোটর সাইকেল ও ক্যামেরা ভাংচুর করে উত্তেজিত শ্রমিকরা। এতে সে আহত হয়। এদিকে স্থানীয় ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে প্রায় দুই ঘন্টার চেষ্টায় রেকারের আগুন নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে ইটাখোলা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে উল্লেখিত স্থানে পৌঁছে নরসিংদী ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা গাড়ির আগুন নিয়ন্ত্রণে আনেন এবং পুলিশ সুপারের নেতৃত্বে প্রায় তিন ঘন্টা চেষ্টা করে শ্রমিকদের রাস্তা থেকে সরিয়ে দেয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন