বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ১

প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : সোনাইমুড়ী ও ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ১ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
সোনাইমুড়ী (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা জানান, সোনাইমুড়ীতে সড়ক দুর্ঘটনায় জালাল উদ্দিন (৫০) নামে একজন নিহত ও আলা উদ্দিন (৩০) নামে একজন আহত হয়।
প্রত্যক্ষদর্শী ও পুলিশসূত্রে জানা যায়, নোয়াখালী-ঢাকা মহাসড়কে ভানুয়াই নামক স্থানে শনিবার সকাল ৮টার দিকে চৌমুহনী থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী ট্রাক হোটেল কর্মচারী জালাল উদ্দিন (৫০) রাস্তার পাশ দিয়ে হেটে যাওয়ার সময় তাকে চাপা দিলে ঘটনাস্থলে তিনি নিহত হন। এরপর সোনাইমুড়ী থেকে ছেড়ে যাওয়া সিএনজিকে সামনে থেকে উক্ত ট্রাকটি চাপা দিলে সিএনজি ড্রাইভার আলা উদ্দিন (৩০) গুরুত্বর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। পুলিশ ঘাতক ট্রাক ও ক্ষতিগ্রস্থ সিএনজিটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহত জালাল উদ্দিন উপজেলার মিয়াপুর গ্রামের মৃত জানা মিয়ার ছেলে। আহত সিএনজি ড্রাইভার আলা উদ্দিন সুবর্ণচর উপজেলার চর পানাউল্যা গ্রামের আব্দুল মতিনের ছেলে।
ভেড়ামারা (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা জানান, কুষ্টিয়ার মিরপুরে করিমনের সঙ্গে ট্রাকের সংঘর্ষে ইসলাম (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ৭টার দিকে মিরপুর পৌরসভার বিজিবি সেক্টরের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইসলাম চুয়াডাঙ্গার দামুরহুদার উপজেলার বোয়ালমারী এলাকার মৃত আব্দুল করিমের ছেলে। মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন আহমেদ নিহতের সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাক ও এর চালককে আটক করা সম্ভব হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন