মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ১০

প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
ঝিনাইদহের কালীগঞ্জে ও গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ২ জন ও আহত হয়েছে ১০ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো রিপোর্ট-
ঝিনাইদহ জেলা সংবাদদাতা জানান, ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বেজপাড়া নামক স্থানে গতকাল বৃহস্পতিবার দুপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। এর মধ্যে ৫ জন কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- কালীগঞ্জের তৈলকুপ গ্রামের আক্তার হোসেনের ছেলে আসিব (৬), ঝিকতি গ্রামের রবিউল ইসলামের স্ত্রী পারুল (৪৭), এড়ালদা গ্রামের আব্দুল মজিদের ছেলে সাইফুল ইসলাম, সুটিয়া গ্রামের রবিউল ইসলামের মেয়ে ফারিয়া (১৮), কোটচাদপুরের সঞ্চয় কর্মকারের মেয়ে টুম্পা (১৯), খিলগাতি গ্রামের খোদাবক্স মৃধার ছেলে মনিরুজ্জাান (৭৪)সহ ১০ জন। কালীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই  ইমরান হোসেন জানান, দুপুর ১টার দিকে কালীগঞ্জে বেজপাড়া নামক স্থানে ঝিনাইদহ থেকে খুলনাগামী রূপসা পরিবহনের একটি বাসের (পটুয়াখালী-ব-১১-০০০৯) সাথে  ঝিনাইদহগামী  ট্রাকের (খুলনা মেট্রো-ট-১১-০৯৫২) মুখোমুখি সংঘর্ষ হয়। এময় ট্রাকের চালক ও হেলপার, বাসের চালক ও হেলপারসহ ১০ জন আহত হন। খবর পেয়ে কালীগঞ্জ দমকল বাহিনীর কর্মীরা আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
গোপালগঞ্জ জেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জে ট্রাকচাপায় পিকআপ ড্রাইভারসহ ২ জন নিহত ও ২ জন আহত হয়েছে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার মান্দারতলায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- গোপালগঞ্জ শহরের কুয়াডাঙ্গা  মুন্সিপাড়া এলাকার শহর আলীর ছেলে হায়দার আলী (২৮) ও একই এলাকার আব্বাস কাজীর ছেলে জসীম কাজী (২৫)। মারাত্মক আহত সঞ্জয় ঢালীকে আশংকাজনক আবস্থায় খুলনা  মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত শামীম  শেখকে গোপালগঞ্জ আড়াইশ’ বেড জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোপালগঞ্জ সদর থানার ওসি মোঃ সেলিম রেজা জানান, ওই স্থানে বিকল হয়ে পড়া একটি পিকআপের ইঞ্জিন মেরামত ছিলেন নিহত ও আহতরা। এ সময় একটি দ্রুতগামী ট্রাক তাদের চাপা দেয়। এতে পিকআপের চালক হায়দার আলী ঘটনাস্থলে নিহত হন। পরে খবর পেয়ে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট আহত তিনজনকে উদ্ধার করে গোপালগঞ্জ আড়াইশ’ বেড জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মেকানিক জসীম কাজী মারা যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন