মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ১৫

প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

বিশ্বনাথে বাস ও লেগুনার সংঘর্ষে ও রূপগঞ্জে দ্রুতগামী ট্রাক চাপায় নিহত হয়েছে ২ জন ও আহত হয়েছে ১৫ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা জানান, সিলেট-সুনামগঞ্জ রোর্ডের বিশ্বনাথ উপজেলাস্থ কাজী বাড়ি নামক স্থানে যাত্রাবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে লেগুনা চালক শাহিন আহমদ (২৮) প্রাণ হারায়। নিহত চালক ছাতক উপজেলার মালিকান্দি গ্রামের তৈমুছ আলীর ছেলে। আহত হন অন্তত ১৫ জন যাত্রী। গুরুতর আহতদের সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে সিলেটগামী বাস (সিলেট জ-১১-০৭২৬) ও ছাতকগামী মালবাহী একটি লেগুনা (সিলেট-চ-১১-১৭৬৩)-এর মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর উত্তেজিত জনতা প্রায় ১ ঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন। খবর পেয়ে থানা পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধি উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইন-চার্জ (ওসি) আবদুল হাই বলেন, বর্তমানে সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ী দুটি আটক করা হয়েছে।
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জে দ্রুতগামী ট্রাক চাপায় বিউটি আক্তার (১৮) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। গতকাল শনিবার সকালে উপজেলার তারাব পৌরসভার বরাব এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে ঘটে এ দুর্ঘটনা। নিহত বিউটি আক্তার কুমিল্লা জেলার মুরাদনগড় থানার শ্রীরামপুর এলাকার ফুঁল মিয়ার মেয়ে। তিনি নোয়াপাড়া এলাকায় বসবাস করতো ও স্থানীয় শরীফ মেলামাইন কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন। কাঁচপুর হাইওয়ে থানার ইন্সপেক্টর মাহাবুবুর রহমান জানান, সকাল ৮টার দিকে নোয়াপাড়া থেকে বরাব এলাকার শরীফ মেলামাইন কারখানায় আসতেছিলেন বিউটি আক্তার। এ সময় ঢাকা-সিলেট মহাসড়ক পারাপারের সময় দ্রুতগামী একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থইে বিউটি আক্তার নিহত হন। ঘাতক ট্রাক আটক করলেও চালক-হেলপার পালিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন