শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজনীতি

কূটনীতিকদের সঙ্গে চলমান পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে -ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৮, ৯:১৯ পিএম

ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশ ও সংস্থার কূটনীতিক ও প্রতিনিধিদের সঙ্গে চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে বিএনপির আলোচনা হয়েছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, বিদেশি কূটনীতিকদের সঙ্গে নিয়মিত কর্মসূচির অংশ হিসেবে আমাদের বৈঠক হয়েছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় বিদেশি কূটনীতিকদের সঙ্গে বৈঠক শেষে গুলশানে বিএনপি চেয়ারপার্সনের কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের এসব কথা বলেন মির্জা ফখরুল।

এর আগে ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশ ও সংস্থার কূটনীতিক ও প্রতিনিধিদের সঙ্গে বিকেল ৪টায় বিএনপি চেয়ারপার্সনের গুলশান কার্যালয়ে বৈঠকে বসেন বিএনপি নেতারা।

বৈঠকে জাপান, ভারত, পাকিস্তান, যুক্তরাজ্য, জার্মানি, কানাডা, অস্ট্রেলিয়া, ইউরোপীয় ইউনিয়ন, সুইজারল্যান্ড, সৌদি আরব, কুয়েত, স্পেন, ডেনমার্ক, মরক্কো, ভ্যাটিকান, থাইল্যান্ড ও নেপালসহ বিভিন্ন দেশের কূটনীতিক ও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।এছাড়াও বৈঠকে অংশ নেয় ইউএসএআইডি-সহ কয়েকটি দাতা সংস্থার প্রতিনিধিরা।

বৈঠকে বিএনপি নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, অ্যাডভোকেট জয়নাল আবেদীন, ড. আসাদুজ্জামান রিপন, সাবিহ উদ্দিন, এনাম আহমেদ চৌধুরী ও ব্যারিস্টার রুমিন ফারহান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন