শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দীপিকা-রণবীরের বিয়ের পরিকল্পনা

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৮, ৯:০৭ পিএম

বলিউডের সবচেয়ে আলোচিত প্রেমিক-প্রেমিকা দীপিকা পাডুকোন আর রণবীর কাপুরকে আরেকবার একসঙ্গে দেখা গেছে চলচ্চিত্র নির্মাতা করণ জোহরের বাড়ির এক পার্টিতে। ‘পদ্মাবত’ ফিল্মটির ব্যাপক সাফল্যের পরপরই তারা সেই পার্টিতে যোগ দেন। তাদের সম্পর্কের ব্যাপারে তারা এখন পর্যন্ত কোনও ঘোষণা না দিলেও পার্টিতে তাদের অন্তরঙ্গতা স্পষ্টই সবার চোখে পড়ে। এতে তাদের রোমান্স নিয়ে নিশ্চিত হওয়া গেলেও তারা এই সম্পর্কে আরেক ধাপ এগিয়ে নেবেন কবে তা জানা যায়নি।
কিছু প্রতিবেদন থেকে জানা যায় এই বছরের মাঝামাঝি কোনও সময় তারা তাদের সম্পর্ককে প্রাতিষ্ঠানিক রূপ দেবেন। আর দুজনই যেহেতু সমুদ্র সৈকত পছন্দ করেন তাই বিয়ে হবে এমন সাগর-সংলগ্ন কোনও জায়গায়। স¤প্রতি বিয়ের পরিকল্পনার কথা জিজ্ঞাসা করা হলে রণবীর বলেন, “আচ্ছা, আমি জানি না এমন কথা আসে কোথা থেকে। তবে, অবশ্যই আমি এসব বিষয় নিয়ে ভাবি। আমি কাজ আর একান্ত জীবনের মাঝে ভারসাম্য বজায় রেখে চলি আর এখন পেশাকেই অগ্রাধিকার দিতে হচ্ছে। এই বিষয়েও ভাবছি। তবে, কিছু চূড়ান্ত হয়নি।”
সা¤প্রতিক এক সাক্ষাতকারে দীপিকা বলেছেন : “... আর পরবর্তী পদক্ষেপ বিষয়টা কী? এটি নিশ্চিত নয়। আমি বিয়ের কথা এখনই বলতে পারছি না... কারণ আমি বিশ্বাস করি প্রতিটি সম্পর্কের ধারাবাহিকতা আছে। আমি নিজেও তা দেখতে চাই।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন