রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রিয়েলিটি শোতে চিত্রাঙ্গদা সিং

| প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

সর্বশেষ ‘মুন্না মাইকেল’ ফিল্মে তাকে ছোট একটি ভূমিকায় দেখা গেছে। তবে, সামনের একটি বছর চিত্রাঙ্গদা সিংয়ের জন্য বিপুল সম্ভাবনা নিয়ে আসছে। অভিনয়শিল্পী এবং প্রযোজক হিসেবে একাধিক আকর্ষণীয় প্রজেক্ট আছে তার হাতে। সবচেয়ে বড় কথা চলচ্চিত্রের এসব সংশ্লিষ্টতা ছাড়াই তিনি ছোট পর্দায়ও এক্সপেরিমেন্ট করতে যাচ্ছে। একটি রিয়েলিটি শো দিয়ে টিভিতে তার অভিষেক হবে।
জানা গেছে ‘ডান্স ইন্ডিয়া ডান্স লি’ল মাস্টার্স’ রিয়েলিটি শোয়ের চতুর্থ মৌসুমে তিনি বিচারকের আসনে বসবেন। এই শোতে শিশু আর কিশোর বয়সী প্রতিভাদের নাচের দক্ষতার পরীক্ষা হয়। এবারের অনুষ্ঠানে চিত্রাঙ্গদা মাস্টার মারজি প্রেস্টনজিকে বিচারক হিসেবে সঙ্গ দেবেন।
এই সপ্তাহ থেকেই রিয়েলিটি শোটি যাত্রা শুরু করবে। মজার কথা হচ্ছে ‘মুন্না মাইকেল’ ফিল্মটিতে তিনি একটি নাচের রিয়েলিটি শোয়ের বিচারক ছিলেন। নায়ক টাইগার শ্রফ এতে একজন প্রতিযোগীর ভূমিকায় অভিনয় করেছেন।
চিত্রাঙ্গদা স¤প্রতি তিগমাংশু ঢুলিয়া পরিচালিত ‘সাহেব, বিবি অওর গ্যাঙস্টার থ্রি’ ফিল্মের কাজ শেষ করেছেন। এছাড়া তাকে আগামীতে সাইফ আলি খান, রোহন মেরা এবং রাধিকা আপ্তের সঙ্গে ‘বাজার’ চলচ্চিত্রে দেখা যাবে। এছাড়া তিনি দিলজিত দোসাঞ্জ এবং তাপসি পান্নুর অভিনয়ে হকি খেলোয়াড় সন্দ্বীপ সিংয়ের জীবন অবলম্বনে ‘সুরমা’ প্রযোজনা করছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন