শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গৌরীপুরে বিআরডিবির নির্বাচন স্থগিত

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা বিআরডিবি নির্বাচনের (বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড) এর ভোট গ্রহন স্থগিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ নির্বাচনের ভোট গ্রহনের জন্য তফসিল ঘোষনা হলেও অবশেষে বিজ্ঞ সুপ্রিম কোর্টের এক রিট পিটিশনের প্রেক্ষিতে পূর্বনির্ধারিত এ ভোট গ্রহন স্থগিত করে সংশ্লিষ্ট নির্বাচন কমিশন
সংশ্লিষ্ট নির্বাচন কমিশনার মো: শাজাহান আলী জানান, বিজ্ঞ সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডিভিশনে এক রিট পিটিশনের প্রেক্ষিতে আগামী ৬ মাসের জন্য এ নির্বাচন স্থগিত করা হয়েছে। ফলে গতকাল (বৃহস্পতিবার) পূর্ব ঘোষিত তফসিল অনুযায়ী ভোট গ্রহনের দিনক্ষন নির্ধারন থাকলেও তা স্থগিত রাখা হয়েছে।
স্থানীয় পূর্ব শালিহর গ্রামের বাসিন্দা মো: আব্দুল মান্নান জানান, আমাদের সমিতিকে অবগত না করেই নির্বাচনের তফসিল ঘোষনা করায় এ রিট পিটিশনটি আমি দায়ের করি।
বিআরডিবি সূত্র জানায়, গত ৪ মার্চ এ নির্বাচনের তফসিল ঘোষনা করেন সংশ্লিষ্ট নির্বাচন কমিশন। এবং গত ১১ মার্চ সমিতির বর্তমান চেয়ারম্যান সৈয়দ মাজাহারুল ইসলাম ও গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মাসুদুর রহমান শুভ্রকে সংশ্লিষ্ট কমিশন বৈধ প্রার্থী ঘোষনা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন