শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

রাজশাহীর চারঘাট উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রায়হান সর্দার নামে এক ডাকাত নিহত হয়েছে। গতকাল মধ্যরাতে বাঘা-চারঘাট সড়কের হাজীর ঢালান এলাকায় এ ঘটনা ঘটে। সে পাশের বাঘা উপজেলার ব্রাম্ভনডাঙা জোতরাঘব গ্রামের মতলেব সরদারের ছেলে।
বন্দুকযুদ্ধের সময় র‌্যাবের চারজন সদস্য আহত হয়েছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আর ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন, চার রাউন্ড গুলি, দুটি রামদা, দুটি চাকু, একটি লোহার রড ও রেঞ্জসহ ডাকাতির নানা সরঞ্জাম উদ্ধার করেছে র‌্যাব।
র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর এএম আশরাফুল ইসলাম জানান, শুক্রবার দিবাগত রাতে র‌্যাবের একটি দল চারঘাটে টহল দিচ্ছিল। তারা বাঘা-চারঘাট সড়কের হাজীর ঢালান এলাকায় পৌছালে স্থানীয়রা জানান, কয়েকজন ডাকাত এলাকার একটি মাঠে জড়ো হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এ খবরের ভিত্তিতে র‌্যাবের টহল দলটি সেখানে যায়।
এ সময় ডাকাতরা তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়েন। আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে ডাকাত রায়হান সরদার গুরুতর আহত হলে অন্যরা পালিয়ে যায়। এরপর গুলিবিদ্ধ ওই ডাকাতকে উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন