ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

পবিত্র শবে বরাত নিয়ে মিথ্যা অপপ্রচার চালানোর অভিযোগে ৮ জনের বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৮, ৯:০৬ পিএম

নরসিংদীর জামেয়া কাসেমিয়া কামিল মাদ্রাসার অধ্যাপক কাজী মুফতি ইব্রাহীম, নরসিংদীর জামেয়া কাসেমিয়া কামিল মাদ্রাসার মহাপরিচালক কামালুদ্দীন জাফরী, মাসিক আল ইতিছামের সহকারী সম্পাদক ইমামুদ্দিন বিন আব্দুল বাছির, নারায়নগঞ্জ আল-জামি'আহ্ আস সালাফিয়্যাহ্র অধ্যাক্ষ আব্দুর রাজ্জাক বিন ইউসুফ, নরসিংদী জামেয়া কাসেমিয়া কামিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপ্যাল মাহমুদুল হাসান আল মাদানী, নারায়নগঞ্জ আল-জামি'আহ্ আস সালাফিয়্যাহ্ মাদরাসার উপাধাক্ষ্য ড: মুহাম্মদ সাইফুল্লাহ মুযাফফর বিন মুহসীন, বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীসের সেক্রেটারী জেনারেল শহীদুল্লাহ খান মাদানীসহ আটজনের বিরুদ্ধে পবিত্র শবে বরাত নিয়ে মিথ্যা অবমাননাকর বক্তব্য ইউটিউবে প্রচার করার অভিযোগে বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনাল, ঢাকায় বিশেষ জজ আদালতে আজ (সোমবার) তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন, ২০০৬-এর ৫৭ ধারায় মামলা করা হয়েছে। উল্লেখ্য অভিযুক্তরা সকলেই বাংলাদেশে নিষিদ্ধ পিস টিভির আলোচক। সাংবাদিক মুফতীউল আ’যম আবুল খায়ের মুহম্মদ আযীযুল্লাহ। বাদী হয়ে মামলাটি করেছেন।
বাদী তার অভিযোগে বলেন, গত ২৪ এপ্রিল সকালে ইউটিউবে দেখতে পান উল্যেখিতরা পবিত্র শবে বরাতের বিরুদ্ধে অপপ্রচার করে বলে যে, “১৪ ই শাবান বা ১৫ই শাবান কেউ শবে বারাতের নিয়তে সিয়াম পালন করবেন না এই সিয়াম পালন করলে এটিই জাহান্নামে যাবার জন্য যথেষ্ট”এবং “শবে বরাত উপলক্ষে কোন কর্যক্রম করলে ঐ ব্যক্তির তওবার দরজা ঐ দিন থেকেই বন্ধ। গোটা বছর ধরে যত ইবাদত করবে যত বার তওবা করবে কোন তওবা তার কবুল হবে না। কেয়ামত পর্যন্ত তার তওবার দরজা খোলা হবে না। আল্লাহ কাছে ক্ষমা চাইবে কবুল হবে না। কারন হলো সে শবে বরাত পালন করেছে”নাউযুবিল্লাহ!
তাদের শবে বরাত সম্পর্কে বিদ্বেষমূলক মনগড়া, দলিল বিহীন বক্তব্য বাদীর দ্বীনি অনুভুতিতে আঘাত লাগায় তিনি মামলাটি দায়ের করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
মো:জহিরুল ইসলাম ৩০ এপ্রিল, ২০১৮, ১০:২০ পিএম says : 8
. "আমি মনে করি এইরকম বিকৃত মানসিক ব্যক্তিদেরকে এবং তাদের প্রতিষ্ঠানকে নিষিদ্ধ করা উচিত" যে কোন রাষ্টের শান্তি নষ্ট করার জন্য তাদের মত গুটিকয়েক মানুষই যথেষ্ট, তাদের নিষিদ্ধ করাও সম্ভব নয় কারন বাংলাদেশের বিচার বিভাগ স্বাধীন নয়-বাংলাদেশের রাজনীতি বহিবিশ্বের প্রভাবে প্রভাবিত!!!!!★আমরা অসহায়★ "মহান রাব্বে করিম আমাদের সহায় হোন আমাদের সঠিক পথ প্রদর্শন করুন আমিন"
Total Reply(0)
১ মে, ২০১৮, ৭:১৪ পিএম says : 2
এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেনউপযুক্ত বিচারের মাধ্যমে শাস্তি প্রদান করা হোক
Total Reply(0)
মোহা. রহমতুল্লাহ্ আল-জেহাদী ১ মে, ২০১৮, ১০:৪২ পিএম says : 2
আমি মনে করি এসব ............... আল্লার জমিনে থাকা উচিৎ নয়। তাদের মত কিছু আলেমদের জন্য আজ দেশে ভাল ভাল আলেম দের বদনামের অংশিদার হতে হচ্ছে বিঃদ্রঃ- আমি যদি ভুল বলে তাকি তাখলে আমার বিচার আল্লাহ্ তালা করবেন।
Total Reply(0)
mohibullal ৩ মে, ২০১৮, ১১:০৪ এএম says : 2
সরকারের কাছে আমার আবেদন অতি তারাতারি যেন তাদের বিচার করে।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন