রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নানা আয়োজনে পাবনা প্রেসক্লাবের গৌরবময় ৫৭ বছর পূর্তি উদযাপন

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০১৮, ৯:১৮ পিএম

ঐতিহ্যবাহী পাবনা প্রেসক্লাবের গৌরবময় ৫৭ বছর পূর্তি ও ৫৮তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে সকাল ১১টায় প্রেসক্লাবের সামনে থেকে জেলা প্রশাসান, পুলিশ প্রশাসন , পাবনা ও পাবনার বিভিন্ন উপজেলা থেকে আগত সাংবাদিক, সুধীজনের অংশগ্রহণে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
পরে প্রেসক্লাবের ভিআইপি মিলনায়তনে ক্লাব সভাপতি শিক্ষাবিদ প্রফেসর শিবজিত নাগের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় সভায় প্রধান অতিথীর বক্তব্য রাখেন ,পাবনা সদর আসন এম.পি গোলাম ফারুক প্রিন্স। ক্লাবের সহ সভাপতি কামাল আহমেদ সিদ্দিকীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন, পুলিশ সুপার জিহাদুল কবীর পিপিএম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, জেলা আ’লীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হামিদ মাষ্টার, পাবনা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতাকালের সহ-সম্পাদক প্রবীণ সাংবাদিক আনোয়ারুল হক, মাসপো গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক রুহুল আমিন বিশ্বাস, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি বিনয় জ্যোতি কুন্ডু, পাবনা জেলা পরিষদের প্যানেল চেয়ারারম্যান বিজয় ভূষণ রায়, পাবনা ছাত্রলীগ সভাপতি শিবলী সাদিক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম,, স্বাগত বক্তব্য রাখেন , প্রেসক্লাবের সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন। আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, পাবনা জেলা সংবাদপত্র পরিষদের সভাপতি ও দৈনিক জোড়বাংলা সম্পাদক, সাবেক অধ্যক্ষ আব্দুল মতীন খান, পাবনা কলেজের অধ্যক্ষ জু হা মো: আতিকুল্লাহ, সরকারি মহিলা কলেজের প্রভাষক আব্দুল খালেক মিঠু, কুষ্টিয়া প্রেসক্লাবের প্রচার প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক তৌহিদী হাসান, পাবনা ইল্কেট্রনিক্স মিডিয়ার সভাপতি রাজিউর রহমান রুমী এবং পাবনার বিভিন্ন উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদকগণ।

বক্তারা বলেন, বাংলাদেশের ঐতিহ্যবাহী প্রেসক্লাব হলো পাবনা প্রেসক্লাব। যার ঐতিহ্য ও আদর্শ এখনও অটুট। ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধে অনেক গুরুত্বপূর্ন ভূমিকা পালন করেছেন পাবনা প্রেসক্লাবের সাংবাদিকরা। অনেকে কারাবরণ করেছেন। অনেক বড় বড় অর্জন রয়েছে এই প্রেসক্লাবের সাংবাদিকদের। তারই ফলশ্রæতিতে এ বছর একুশে পদক লাভ করেছেন পাবনা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, প্রবীণ সাংবাদিক ও ভাষা সৈনিক রনেশ মৈত্র। পাবনায় বই মেলা চলাকালে গুণিজন সংবর্ধনা ও সম্মাননা পুরস্কার পেয়েছেন প্রবীণ সাংবাদিক আনোয়ারুল হক। আলোচনা সভা শেষে আনন্দঘন পরিবেশে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অতিথিরা। পরে কেক ও মিষ্টি দিয়ে আপ্যায়ন করা হয় সুধীজনদের। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থিত সুধিজনদের মুগ্ধ করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন