শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাবনা প্রেসক্লাব নির্বাচন

সভাপতি ও সম্পাদকসহ ফজলু- সৈকত প্যানেল অধিকাংশ পদে বিজয়ী

পাবনা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ১২:০১ এএম

ঐতিহ্যবাহী পাবনা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে এবিএম ফজলুর রহমান (সমকাল ও এনটিভি) সভাপতি এবং সৈকত আফরোজ আসাদ (বাংলাদেশ প্রতিদিন ও সময় টিভি) সম্পাদক নির্বাচিত হয়েছেন। গত রোববার বিকেল তিনটা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত প্রেসক্লাবের আইটি কক্ষে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটাররা আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। পরে গণনা শেষে রাত ৯ টায় ফলাফল ঘোষণা করা হয়।
নির্বাচনে অন্যান্য পদে বিজয়ীরা হলেন, সহ-সভাপতির পদে মীর্জা আজাদ (ভারপ্রাপ্ত সম্পাদক, দৈনিক পাবনার আলো) ও শহিদুর রহমান শহিদ (সম্পাদক, দৈনিক নতুন বিশ্ববার্তা), সহ-সম্পাদক আহমেদ হুমায়ূন কবির তপু (ডেইলী স্টার), অর্থ সম্পাদক সুশীল তরফদার (বাংলাদেশ বেতার), সাহিত্য-সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেল (দৈনিক বিবৃতি), ক্রীড়া সম্পাদক কলিট তালুকদার (এস.এ টেলিভিশন ও দৈনিক আজকালের খবর), কল্যাণ সম্পাদক সরোয়ার মোর্শেদ উল্লাস (প্রথম আলো), দপ্তর সম্পাদক মোখলেছুর রহমান খান বিপ্লব (দৈনিক ইছামতি)।
এ ছাড়া কার্যনির্বাহী ৭টি সদস্য পদে নির্বাচিতরা হলেন, রবিউল ইসলাম রবি (প্রধান সম্পাদক. দৈনিক পাবনা প্রতিদিন), ইয়াছিন আলী মৃধা রতন (সম্পাদক, দৈনিক বিবৃতি), কৃষ্ণ ভৌমিক (দৈনিক জনকন্ঠ), জহুরুল ইসলাম (রেডিও টুডে), আব্দুর রশিদ (দৈনিক ভোরের ডাক), মোস্তাফিজুর রহমান চন্দন দৈনিক বাংলার দূত) ও মোসতাফা সতেজ (দৈনিক ইছামতি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন