সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

৭ জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৯

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৮, ৯:৪১ এএম | আপডেট : ৯:৪৬ এএম, ২৬ মে, ২০১৮

দেশব্যাপী পরিচালিত মাদকবিরোধী অভিযানকালে র‌্যাব ও পুলিশের সঙ্গে এবং মাদক ব্যবসায়ীদের নিজেদের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ শুক্রবার রাত থেকে শনিবার ভোর পর্যন্ত নয়জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। হতাহতদের মধ্যে কুমিল্লা, দিনাজপুর, চাঁদপুর, জয়পুরহাট ও ময়মনসিংহ জেলার ঘটনার খবর পাওয়া গেছে। পুলিশ ও র‌্যাবের দাবি, নিহতরা সবাই মাদক ব্যবসায়ী এবং তাদের নামে বিভিন্ন থানায় মামলা রয়েছে।

কুমিল্লা : কুমিল্লা জেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বাবুল (৪০) ও আলমাস (৩৬) নামে দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বাগরা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাবুল একই উপজেলার আশাবাড়ি গ্রামের আবদুল মালেকের ছেলে। তার বিরুদ্ধে ১৬টি মাদকের মামলা রয়েছে। আলমাসের বিরুদ্ধে আটটি মাদকের মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ৪০ কেজি গাঁজা ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।

দিনাজপুর : দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন ও সদর উপজেলার রামসাগরে দুই দল মাদক বিক্রেতার মধ্যে গুলি বিনিময়ে আরও একজন মাদক বিক্রেতা নিহত হয়েছেন। নিহতরা হলেন-বীরগঞ্জ উপজেলার চিহ্নিত মাদক বিক্রেতা সাবদারুল ইসলাম (৪২) ও নিহত আবদুস সালাম ওই এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে।

চাঁদপুর : চাঁদপুর জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ও কচুয়া থানা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা বাবলু (৩৫) নিহত হয়েছেন বলে দাবি পুলিশের। তার বিরুদ্ধে কচুয়া থানায় পাঁচটি মাদক মামলা রয়েছে।

জয়পুরহাট : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ভিমপুর এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে রেন্টু নামের এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ফেনসিডিল, এক নলা বন্দুক ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলেও দাবি করেছে র‌্যাব।

ময়মনসিংহ : ময়মনসিংহ জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধে শাহজাহান (৩০) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওতে মাদকবিরোধী অভিযানে একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

পাবনা : পাবনাতে আরো একজন মাদক ব্যবসায়ী ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
kazi Nurul Islam ২৬ মে, ২০১৮, ৭:০৫ এএম says : 0
Jara cross fire a mara jacca tara shokolai madoker business a jorito thakla ,no problem go-ahead, because ak jonkay maray jodi akta shomaj bacay it's better. Dhorshon karikay o same system, no case,no court, what's think's you of all.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন