রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘রেইস থ্রি’ দিয়ে পরিবেশক হলেন সালমান খান

| প্রকাশের সময় : ২৭ মে, ২০১৮, ১২:০০ এএম

এই ঈদের বলিউডের ফিল্ম ‘রেইস থ্রি’ দিয়ে চলচ্চিত্র পরিবেশনায় নাম লেখালেন সুপারস্টার সালমান খান।
সালমান এর আগে ‘বজরঙ্গি ভাইজান’ চলচ্চিত্রটি দিয়ে সালমান খান ফিল্মসের ব্যানারে চলচ্চিত্র প্রযোজনা শুরু করেন এবং কয়েকটি ফিল্ম নির্মাণ করে দারুণ সাফল্য অর্জন করেন। প্রযোজক হিসেবে নিজেকে প্রতিষ্ঠার পর তিনি এখন পরিবেশনার জগতে প্রবেশ করলেন।
‘রেইস থ্রি’ প্রযোজনা করেছেন সালমান এবং সালমান খান ফিল্মসের প্রধান তার মা সালমা খান। এখন একই প্রতিষ্ঠান চলচ্চিত্রটি প্রযোজনা করবে, তবে এর সার্বিক তত্ত¡াবধান করবেন অভিনেতার বাবা সেলিম খান।
ভারতের শীর্ষ পরিবেশনা সংস্থাগুলো মরিয়া হয়ে ‘রেইস থ্রি’র পরিবেশনা সত্ত¡ লাভের চেষ্টায় ছিল। শেষ পর্যন্ত চলচ্চিত্রটির ট্রেইলারের সাড়া দেখে সালমান নিজেই পরিবেশনার সিদ্ধান্ত নেন এবং এরই মধ্যে প্রদর্শকদের সঙ্গে তারে চুক্তি চূড়ান্ত হয়ে গেছে।
কয়েক দিন আগে নির্মাতারা সালমান আর নায়িকা জ্যাকুলিন ফার্নান্দেজকে নিয়ে ‘হিরিয়ে’ গানটি মুক্তি দিয়েছে। এই গান আর ট্রেইলার দেখে স্পষ্ট বোঝা যায় সালমান বক্স অফিসে আলোড়ন সৃষ্টি করতে যাচ্ছে আর কয়েক সপ্তাহ পরই। সালমান খান ফিল্মস এবং রমেশ তৌরানির টিপস ফিল্মসের ব্যানারে রেমো ডি’সুজা পরিচালিত ‘রেইস থ্রি’ ১৫ জুন মুক্তি পাবে ঈদুল ফিতরের ফিল্ম হিসেবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন