সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

এ পর্যন্ত সারাদেশে নিহত ১৪৪ : মাদকবিরোধী অভিযান বন্দুকযুদ্ধে আরও ২ জন নিহত

| প্রকাশের সময় : ৪ জুন, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : মাদকবিরোধী অভিযানের মধ্যে টাঙ্গাইল ও রংপুরে আরও দুইজন গুলিতে নিহত হয়েছেন। এর মধ্যে টাঙ্গাইলের কালিহাতীতে কথিত বন্দুকযুদ্ধে র‌্যাবের গুলিতে একজনের মৃত্যু হয়েছে। আর রংপুরের কাউনিয়ায় এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ বলেছে। আইন-শৃংখলা বাহিনী জানিয়েছে নিহত দু’জনই মাদক ব্যবসায়ী।
টাঙ্গাইল জেলা সংবাদদাতা জানান, টাঙ্গাইলে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে রুহুল (৩০) নামে একজন নিহত হয়েছে। নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে র‌্যাব। গত শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে কালিহাতী উপজেলা পাইকড়া ইউনিয়নের গোলড়া এলাকায় এই ঘটনা ঘটে। র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার রবিউল ইসলাম বলেন, শনিবার রাতে কালিহাতী উপজেলার পাইকড়া ইউনিয়নের গোলড়া এলাকায় অভিযান চালালে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়ে। এ সময় আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টাগুলি চালালে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী ও দুই র‌্যাব সদস্য আহত হয়। পরে হাসপাতালে নেয়া হলে কতব্যরত চিকিৎসকরা রুহুলকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়েছে। নিহত রুহুল একাধিক মাদক মামলার আসামী বলে দাবি করেছেন র‌্যাব কমান্ডার।
রংপুর জেলা সংবাদদাতা জানান, রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছ এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রফিকুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। গতকাল রোববার ভোরে এ ঘটনা ঘটে। কাউনিয়া থানার ওসি আব্দুল আজিজ জানান, রোববার ভোরে পুলিশের একটি দল হারাগাছ পৌর এলাকায় মাদকবিরোধী অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখানে আগে থেকেই অবস্থানকারী মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলিতে মাদক ব্যবসায়ী রফিকুল নিহত হয় এবং অন্য মাদক ব্যাবসায়ীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে দেশি অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। ওসি জানান, নিহত রফিকুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক আইনে ১০টি মামলা রয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন