শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘বিরে দি ওয়েডিং’ আশাতীত সাড়া জাগিয়েছে

| প্রকাশের সময় : ৭ জুন, ২০১৮, ১২:০০ এএম

এই সপ্তাহের দুটি চলচ্চিত্র নিয়ে সবার ধারণা ভুল প্রমাণিত হয়েছে। ‘বিরে দি ওয়েডিং’ ফিল্মটি যে এতোটা আয় করবে তা যেমন ধারণা করা হয়নি তেমনি ‘ভবেশ জোশি সুপারহিরো’র যে এমন ভরাডুবি হবে তাও কেউ অনুমান করেনি। অনেকেই পূর্বাভাস দিয়েছিল প্রথম ফিল্মটি প্রথম দিন বেশি হলে ৫ কোটি রুপি আয় করবে সেখানে আয় করেছে ১০ কোটি রুপির বেশি। আর ‘ভবেশ জোশি সুপারহিরো’ অনুমিত ৫ কোটি রুপির জায়গায় আয় করেছে অর্ধ কোটি মাত্র।
একভাবে চিক ফ্লিক আর অন্যভাবে গার্ল বাডি কমেডি ‘বিরে দি ওয়েডিং’ পরিচালনা করেছেন শশাঙ্ক ঘোষ। আর এতে অভিনয় করেছেন কারিনা কাপুর, সোনম কাপুর, স্বরা ভাস্কর, শিখা তালসানিয়া, সুমিত ব্যস, বিবেক মুশরান, পরেশ পাহুজা, মনোজ পাহভা, নিনা গুপ্তা এবং গেবি চাহাল। শুক্রবার ফিল্মটি আয় করেছে ১০.৭০ কোটি রুপি। শনিবারের আয় ১২.২৫ কোটি রুপি। রবিবারের ১৩.৫৭ কোটি রুপি আয়ে চলচ্চিত্রটির সপ্তাহান্তের আয় ৩৬.৫২ কোটি রুপি। সোমবার ফিল্মটির আয় ৬.০৪ কোটি রুপি।
ড্রামা ফিল্ম ‘ভবেশ জোশি সুপারহিরো’ যে খুব মন্দ ছবি তা বলা যায় না। প্রশংসায় বরং এর প্রতিদ্ব›দ্বীর সমানে সমান। কিন্তু দর্শক টানতে পারেনি বলে সপ্তাহান্তের পরই থিয়েটারগুলো ফিল্মটি নামিয়ে ‘বিরে দি ওয়েডিং’ দেখানো শুরু করেছে। বিক্রমাদিত্য মোটওয়ানের পরিচালিত ফিল্মটিতে অভিনয় করেছেন হর্ষবর্ধন কাপুর, নিশিকান্ত কামাট, প্রিয়াংশু পাইনিউলি, অর্জুন কাপুর এবং বিশেষ ভূমিকায় শিবানী দান্ডেকার এবং আনুশা দান্ডেকার। ফিল্মটি সোমবার পর্যন্ত আয় করেছে ২ কোটি রুপির কম। ‘পরমাণু : দ্য স্টোরি অফ পোখরান’-এর আয় দুয়েক দিনের মধ্যে ৫০ কোটি রুপি ছাড়াবে।
ছবি: বিরে দি ওয়েডিং।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন