ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

খালেদা জিয়া ছাড়া কোনো নির্বাচন হবে না -ডা. শাহাদাত হোসেন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ জুন, ২০১৮, ১২:০০ এএম

মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, বেগম খালেদা জিয়াকে ছাড়া দেশে কোন নির্বাচন হবে না। তাকে কারাগারে রেখে আরেকটি পাতানো নির্বাচনের যে চক্রান্ত চলছে আন্দোলনের মাধ্যমে তা প্রতিহত করা হবে। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাত বার্ষিকী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে গতকাল (শুক্রবার) জাতীয়তাবাদী শ্রমিক দল চট্টগ্রাম ওয়াসা শাখার উদ্যোগে এক আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি আগামী দিনে ভোটের অধিকার আদায়ের সংগ্রামে অংশ নিতে সবাইকে প্রস্তুত থাকার আহবান জানান।
প্রধান বক্তা নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান বলেন, এই সরকারের অপকর্ম ঢাকার জন্য দেশে নিরীহ মানুষকে ইয়াবা ও মাদক ব্যবসায়ী বলে গুম খুন করা হচ্ছে। অচিরেই এর বিরুদ্ধে বিপ্ল­বী জনতা রুখে দাঁড়িয়ে প্রতিরোধ গড়ে তুলবে। তাই সময় থাকতে দেশের নিরীহ মানুষকে রক্ষা করুণ এবং নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন।
চট্টগ্রাম ওয়াসা জাতীয়তাবাদী শ্রমিকদের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাহেদুল করিম কচি, কাজী শেখ নুরুল্ল­াহ বাহার, ইয়াছিন চৌধুরী লিটন, কামরুল ইসলাম, স ম জামাল উদ্দিন, শফিকুর রহমান, জাকির হোসেন, নুর হোসেন, আবু তৈয়ব, জসিম উদ্দিন চৌধুরী, হাজী এম এ কাশেম, রফিকুল ইসলাম, সাইফুল আলম, ওয়াশা শ্রমিক দলের তৌহিদুল ইসলাম, মামুনুর রশিদ, আবুল কালাম খান, বেলায়েত হোসেন, একরামুল হক পাটোয়ারী, আবুল কালাম, মাহমুদ মিয়া, মহিউদ্দিন, মোহাম্মদ রফিকুল ইসলাম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন