শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় পানির ট্যাংকির দেয়াল ধসে পড়ে ঘুমন্ত মা-ছেলের মৃত্যু

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৮, ১০:৪০ এএম | আপডেট : ৩:১৪ পিএম, ১১ জুন, ২০১৮

ঢাকার সাভারের আশুলিয়ায় একটি বাড়িতে পানির ট্যাংকির দেয়াল ধসে পড়ে ঘুমন্ত পোশাক শ্রমিক মা ও ছেল নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও একজন।
সোমবার ভোরে আশুলিয়ার নরসিংহপুরের বাংলাবাজার এলাকার নুরুল হক পলানের বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহতরা হচ্ছে- সেলিমা খাতুন (৪০) ও তার ছেলে সিয়াম হোসেন (০৭)। এসময় আহত হয় সেলিমার ছোট ভাই টুটুল মিয়া (৩৫)। তাকে দ্রুত উদ্ধার করে বেরন এলাকার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।
নিহত সেলিমা খাতুন হা-মীম গ্রুপের পোশাক কারখানায় হেলপার পদে চাকুরী করতো। তার ছেলে সিয়াম হোসেন স্থানীয় একটি মাদ্রাসার ছাত্র ছিলো। তাদের বাড়ি গাইবান্ধা জেলার খাঘাটা থানার কামালিয়াপাড়া গ্রামে।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, টিনশেড আধাপাকা কক্ষের সাথে ইট দিয়ে তৈরি পানির ট্যাংকির দেয়াল ভোর রাতের দিকে হঠাৎ করে পাশের একটি কক্ষের উপর ধসে পড়ে। এতে করে ঘটনাস্থলেই দেয়াল চাপা পড়ে ঘুমন্ত অবস্থায় মারা যায় সেলিমা খাতুন তার শিশু পুত্র সিয়াম। আহত হয় টুটুল নামে নিহত ওই নারীর ভাই। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ডিইপিজেডের ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হুমায়ুন কবির জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল থেকে দেয়ালের নিচে চাপা পড়া মা ও ছেলের মৃতদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে দুর্বল ভাবে তৈরি কারনে পানির প্রেসার নিতে না পেরে ট্যাংকির দেয়াল ধসে টিনের চাল ভেঙ্গে ঘুমন্ত মা-ছেলের উপরে পড়ে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন