শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তিন সিটিতেও জয়ের ধারা অব্যহত থাকবে : নানক

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

খুলনা ও গাজীপুরের মত আসন্ন রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি নির্বাচনেও জয়ের ধারা অব্যহত থাকবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। 

তিনি বলেন, বর্তমান সরকারের আর্থ সামাজিক উন্নয়ন-বিস্ময়, রোহিঙ্গা সমস্যা সমাধান চেষ্টাসহ সফল কুটনীতি ও অর্থনৈতিক প্রবৃদ্ধির ধারা দেশে-বিদেশে প্রশংসিত হচ্ছে। বিএনপি-জামায়াত জোটের শত ষড়যন্ত্র সত্তে¡ও এসব আকাশচুম্বী অর্জনে খুলনা ও গাজীপুর সিটিতে নৌকার পক্ষে স্বতঃস্ফূর্ত জনরায় এসেছে। আসন্ন তিন সিটিতেও তা অব্যাহত থাকবে।
গতকাল রাজধানীর শ্যামলী মাঠে স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন কর্তৃক হতে ঢাকা-১৩ সংসদীয় এলাকার পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন। এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিডি ক্লিনের মূখ্য সমন্বয়ক ফরিদ উদ্দিন।
নানক বলেন, রাজধানীকে পরিষ্কার-পরিচ্ছন্নতা ও জলাবদ্ধতা নিরসনসহ আধুনিক নাগরিক সুবিধা বৃদ্ধিতে কর্ম পরিকল্পনা বাস্তবায়িত হচ্ছে। কারওয়ান বাজার কাঁচাবাজার সহ তিনটি কিচেন মার্কেট স্থানান্তর, ভূ-উপরিস্থ পানির ৩টি শোধনাগার ও ১ হাজার ২৯১ কিলোমিটার পানির লাইন নির্মাণ, ১৮৪টি গভীর নলকূপ স্থাপন, সড়ক-নর্দমা-ফুটপাত উন্নয়নসহ নির্মাণ, সবুজায়ন ও উন্মুক্ত স্থানসমূহের আধুনিকায়ন কাজ চলছে।
তিনি রাজধানীকে গ্রিন সিটি ক্লিন সিটিতে রূপান্তরে সরকারি সেবা সংস্থার পাশাপশি স্বেচ্ছাসেবী সংগঠনসহ সচেতন নগরবাশীর সহায়ক ভূমিকা কামনা করেন। এতে করেই সম্ভব পরিবেশ বান্ধব ও বিশ্বমানের তিলোত্তমা ঢাকা।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ ও এর সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীদেরকে সামাজিক দায়বদ্ধতা হিসাবে পরিচ্ছন্ন ও মশকমুক্ত রাজধানী উপহার দিতে কাজ করার আহŸান জানান এই আওয়ামী লীগ নেতা।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nannu chowhan ৭ জুলাই, ২০১৮, ৮:১০ এএম says : 0
Eaidhoroner nijeder moto kore birodhi dolke kono shojog na dia vote dakatir maddhome nirbachito hoye joy laver daabi koratao lojjajonok n noy ki?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন