ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

আড়াইহাজারে ২ পৌরসভায় ভোট গ্রহণ সম্পন্ন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৮, ৫:১৯ পিএম


প্রচন্ড বৃষ্টির মধ্যেই বুধবার সকাল থেকে নারায়ণগঞ্জের আড়াইহাজার ও গোপালদী পৌরসভায় বিভিন্ন কেন্দ্রে ভোটারদের সরব উপস্থিতি দেখা গেছে। প্রায় বেশীরভাগ ভোট কেন্দ্রেই ছাতা নিয়ে বৃষ্টির মধ্যে দীর্ঘ লাইনে ছিল ভোটারদের সারি।

বুধবার সকাল ৮টা থেকে শুরু হয়ে একটানা বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। সরজমিনে দেখা যায় যায়, বেলা বাড়ার সাথে সাথে ভোটারের সংখ্যা বৃদ্ধি পেতে থাকে। বৃষ্টি উপেক্ষা করে ভোটারদের দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থেকে অপেক্ষা করতে দেখা গেছে। নির্বাচন উপলক্ষে পৌর এলাকায় ছুটি ঘোষণা করা হয়।

সকাল সাড়ে ১০টায় সরেজমিনে আড়াইহাজার পৌরসভার নাগেরচর মাদ্রাসা কেন্দ্রে ঘুরে দেখা গেছে বৃষ্টি উপেক্ষা করে নারী ও পুরুষদের লম্বা লাইন। বৃষ্টিতে ভিজেও ভোটারা ভোট দিতে আসছে। এছাড়াও কেন্দ্রগুলোতে র‌্যাব, পুলিশ ও বিজিবির সদস্যরা টহল দিয়ে যাচ্ছে।
দুইটি পৌরসভায় চারজন মেয়র, ৬৫ জন সাধারণ কাউন্সিলর এবং ২১ জন নারী কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।
মেয়র পদে আড়াইহাজার পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী এবং বিএনপি মনোনীত উপজেলা মহিলা দলের সভানেত্রী পারভীন আক্তার এবং গোপালদী পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থী বর্তমান মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য হালিম সিকদাদের সাথে বিএনপির প্রার্থী মুসফিকুর রহমান মিলন ভোট যুদ্ধে নেমেছেন।

বিএনপির প্রার্থীর অভিযোগ নাকচ করে রিটার্নিং অফিসার ফয়সল কাদের জানান, আড়াইহাজার পৌরসভায় অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ভোট গ্রহণ শুরু হওয়ার পর থেকে বৃষ্টি উপেক্ষা করে উৎসবমুখর পরিবেশে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করে।
ভোট কেন্দ্র পরিদর্শন শেষে নারায়ণগঞ্জ পুলিশ সুপার মঈনুল হক বলেন, বৃষ্টি উপেক্ষা করেও ভোটাররা ভোট কেন্দ্রে আসছেন। শান্তিপূর্ণ ভাবে দুটি পৌরসভার কেন্দ্রে ভোট গ্রহণ চলেছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন