শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সংসদ রেখেই নির্বাচন বিএনপির সঙ্গে সংলাপের সম্ভাবনা নেই ভোলায় বাণিজ্যমন্ত্রী

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আন্দোলনরত ছাত্র সমাজ ঘরে ফিরে যাবে। তারা এমনকিছু করবে না যাতে করে সুনাম নষ্ট হয়। প্রধানমন্ত্রী খুব দয়ালু নেতা, নিহতের পরিবারকে ৪০ লাখ টাকা দিয়েছেন এবং বলেছেন শিক্ষার্থীদের দাবী মেনে নেয়া হবে।
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ আরো বলেন, ২০১৩ সালের সিটি কর্পরেশন নির্বাচনে ৫ টিতে জিতেও বিএনপি জাতীয় সংসদ নির্বাচন করেনি। তার খেসারত তাদের এখনও দিতে হচ্ছে। এবার যদি নির্বাচন না করে খেসারত আরো বেশী দিতে হবে। কারন বিএনপি নামক দলটার অস্তিত্ব থাকবে না। শুক্রবার সকালে ভোলার গাজীপুরস্থ তার নিজ বাসভবনে ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন। তিনি আরো বলেন, নির্বাচন হবে ক্ষমতাসীন দলের অধীনে সংবিধান অনুসারে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশনবিএনপি জোর জবরদস্তি করতে চায় তা পারবে না। নির্বাচন হবে এ সরকার ক্ষমতায় থেকে। পার্লামেন্ট ও থাকবে নির্বাচনও হবে। আর কোন সংলাপও নেই। কারন ২০১৪ সনের নির্বাচনের সময় প্রধানমন্ত্রী ডেকেছিলেন, তারা আসেননি। প্রধান মন্ত্রী বলেছিলেন, তাদের ৫ টা মন্ত্রণালয় দিবে। বলেছিলেন, নির্বাচন কমিশন পুনর্গঠন করবে। এখন সংলাপ সংলাপ করে। এখন আর সংলাপের কোন স¤া¢বনা নেই। নির্বাচন করতে হবে ক্ষমতাসীন দলের অধীনে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন
সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাহালুল মোল্লা, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব ও এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলামসহ মতবিনিময় সভায় ভোলা সদর উপজেলার ১৩ ইউনিয়নের আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন