শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাড্ডার বিএনপি নেতা রিপনকে গুমের অভিযোগ

স্টাফ রিপোর্টার: | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৮, ১২:২৯ এএম

রাজধানীর বাড্ডা ইউনিয়ন (দক্ষিণ) বিএনপির কোষাধ্যক্ষ ও ঠিকাদার ব্যবসায়ী এ কে এম জিয়াউল হাসান রিপনকে (৪৫) গুম করার অভিযোগ করেছেন স্বজনেরা। তিন দিন আগে বাসা থেকে বের হয়ে তিনি আর ফিরে আসেননি। এ ঘটনায় বাড্ডা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং ১০৪) করা হয়েছে।
জিয়াউল হাসান রিপনের বাবার নাম জহুরুল ইসলাম। রিপনের স্ত্রী শারমীন আক্তার জানান, তার স্বামী গত ১ আগস্ট বেলা ১১টার দিকে ব্যবসায়ীক কাজে রাজধানীর রমনা পিডিবি অফিসে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হন। বিকালেও বাসায় ফিরে না আসায় তার মোবাইলে ফোন করা হলে ফোন বন্ধ পাওয়া যায়। এরপর তারা হাসপাতাল, আত্মীয় স্বজনের বাসাসহ সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ করেও সন্ধান পাননি। শারমীন আক্তার বলেন, তার স্বামীর খোঁজ না পেয়ে পরদিন বাড্ডা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তিনি বলেন, তার স্বামীকে কেউ গুম করেছে বলে সন্দেহ হচ্ছে।
রিপনের ছোট ভাই জাকিউল হাসান (রানা) জানান, তার ভাইয়ের সঙ্গে এলাকায় কারো বিরোধ ছিল না। তিনি এলাকায় মসজিদ কমিটি ও বিভিন্ন সামাজিক কাজের সঙ্গেও জড়িত ছিলেন। রানা আরও বলেন, বাড্ডা থানায় দায়ের করা জিডি তদন্তের জন্য আফতাবনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কামরুল ইসলামকে দায়িত্ব দেয়া হয়েছে। কিন্তু পুলিশও এখন পর্যন্ত সঠিক কোনো তথ্য জানাতে পারেনি। রানা আরও বলেন, ভাইয়ের সন্ধান পেতে জিডির একটি কপি র‌্যাব-১ এর কাছেও দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
আজগর ৪ আগস্ট, ২০১৮, ২:৩৮ এএম says : 0
আশা করি এ কে এম জিয়াউল হাসান রিপনকে খুব দ্রুত খুঁজে পাওয়া যাবে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন