শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আ.লীগ নেতার ছেলেসহ আটক তিন ১২শ’ পিস ইয়াবা উদ্ধার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

সাতক্ষীরায় এক আ’লীগ নেতার ছেলেসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ১২’শ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার সকালে সদর উপজেলার পদ্মশাখরা সীমান্তের আশা সমিতির মোড় থেকে তাদের আটক করা হয়।
আটককৃত মাদকব্যবসায়ীরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ডাক্তার মহিয়ুর ইসলাম ওরফে ময়ুর ডাক্তারের ছেলে দূধর্ষ ছিনতাইকারী মোহন (৩২), একই উপজেলার রঘুনাথপুর গ্রামের সঞ্জয় মোড়লের ছেলে ইসমাইল হোসেন দ্বীপ (৩৩) ও বৈচনা গ্রামের মাহমুদ আলী গাজীর ছেলে আসাদুল ইসলাম (২৮)।
সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের পরিদর্শক শাহারিয়ার হাসান জানান, সাতক্ষীরার পদ্মশাখরা সীমান্ত দিয়ে মাদকের একটি বড় চালান দেশের ভিতরে আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় সীমান্তের আশা সমিতির মোড় এলাকা থেকে উক্ত তিন জনকে আটক করে তাদের চ্যালেঞ্জ করা হয়। এরপর তাদের দেহ তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১২’ শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তিনি জানান, আটককৃত তিন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে, আটক মোহনের বিরুদ্ধে ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা আরো জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন