শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কুষ্টিয়ায় বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

কুষ্টিয়া মাদকদ্রব্য অধিদপ্তরের পরিচালক বেলাল হোসেন নেতৃত্বে একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর ইউনিয়নের বিশ্বাসপাড়া গ্রামের আনুমানিক বিকেলে চারটায় মো. মেজবাহ বিশ্বাসের বাড়িতে অভিযান চালিয়ে ছেলে সোহেল রানার (৩৫) স্বয়ং কক্ষে একটি আলমারির ড্রয়ার থেকে তিন হাজার পিস এমফিটামিন যুক্ত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এজাহার নামীয় নামিও ধৃত আসামি মো. সোহেল রানাকে (৩৫) বিক্রয়ের উদ্দেশ্যে নিজ বাড়িতে ইয়াবা ট্যাবলেট সংরক্ষণ করার অপরাধে তার বিরুদ্ধে কুষ্টিয়া সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

অন্য আরেকটি কুষ্টিয়া মাদকদ্রব্য অধিদপ্তরের অভিযানে কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর ব্রিজের উত্তর পাশে অভিযান চালিয়ে শালদাহ গ্রামের মো. তাহাজুল ইসলামের পুত্র মো. বিল্লাল হোসেনকে দুইশত পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়, এবং আরেকটি অভিযানে কুষ্টিয়া সদর থানাধীন বারাদি স্কুল পাড়া থেকে মৃত খবির উদ্দিন আহমেদের পুত্র একে শাওন আলীকে ৬৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে মাদকদ্রব্য অধিদপ্তর।
এ বিষয়ে কুষ্টিয়া মাদকদ্রব্য অধিদপ্তরের পরিচালক বেলাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়ার সদর থানাধীন ভিন্ন তিন স্থানে অভিযান চালিয়ে ৩২৬৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয় এবং মাদকদ্রব্য আইনে কুষ্টিয়া সদর মডেল থানায় পৃথক তিনটি মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন