বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

গাড়ি পেলেন খুলনার সবজি বিক্রেতা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

জমে উঠেছে ‘মার্সেল ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন’। কোরবানির ঈদের ঠিক আগ মুহূর্তে পড়েছে মার্সেল ফ্রিজ কেনার ধুম। বিশেষ করে ডিজিটাল ক্যাম্পেইনে নতুন গাড়িসহ অসংখ্য পণ্য ও নিশ্চিত ক্যাশব্যাক থাকায় ব্যাপক বিক্রি হচ্ছে মার্সেল ফ্রিজ, টিভি এবং এসি। এর আওতায় মার্সেল ফ্রিজ কিনে নতুন গাড়ি পেয়েছেন খুলনার রূপসার ইকরামুল সরদার। পেশায় সবজি বিক্রেতা ইকরামুল গাড়ি পেয়ে অভিভ‚ত। তার পরিবারে আনন্দের বন্যা।
উল্লেখ্য, ‘ঈদ আনন্দে মাতামাতি, মার্সেল দিচ্ছে নতুন গাড়ি’ এই স্লোগান নিয়ে গত ২ জুলাই মার্সেল শুরু করে ‘ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন’। এর আওতায় মার্সেল ফ্রিজ, টিভি ও এসি কিনে রেজিস্ট্রেশন করে ক্রেতারা পাচ্ছেন নতুন গাড়ি। আছে ফ্রিজ, টিভি, এসিও। এসব না মিললেও সব ক্রেতাই পাচ্ছেন নিশ্চিত ক্যাশব্যাক।
এর আগে মার্সেল ফ্রিজ কিনে নতুন গাড়ি পেয়েছিলেন মেহেরপুরের গৃহবধূ রোকসানা খাতুন। এবার গাড়ি পেলেন খুলনার ইকরামুল সরদার। তিনি গত ১৬ আগস্ট খুলনার বটিয়াঘাটার রানা ইলেকট্রনিক্স থেকে ২৪ হাজার ৫০০ টাকা দিয়ে সাড়ে ১২ সিএফটির একটি মার্সেল ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করে গাড়িটি পান।
গত রোববার ইকরামুলের কাছে নতুন গাড়িটি হস্তান্তর করা হয়। তার হাতে গাড়ির চাবি তুলে দেন খুলনার জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মার্সেলের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মিলটন আহমেদ, খুলনার এরিয়া ম্যানেজার ফিরোজের রহমান এবং রানা ইলেকট্রনিক্সের স্বত্ত্বাধিকারী মাসুদ রানা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন