বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

১১ ঘণ্টা ফেরি বন্ধ থাকায় কাঁঠালবাড়ী ঘাটে ৪শ গাড়ির জট

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৮, ১১:৫৭ এএম

প্রায় সাড়ে ১১ ঘণ্টা বন্ধ থাকার পর সোমবার (২৭ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে শিমুলিয়া-কাঁঠালবাড়ী উভয় ঘাট থেকে ছাড়া হয়েছে কে-টাইপ ফেরিগুলো। সারারাত ফেরি চলাচল বন্ধ থাকায় ঘাটে আটকে রয়েছে চার শতাধিক গাড়ি।

ফেরি চালু হলেও সোমবার শুধুমাত্র ছয়/সাতটি কে-টাইপ ফেরি চলাচল করবে বলে কাঁঠালবাড়ী ফেরি ঘাটের একটি সূত্র জানিয়েছে।

জানা গেছে, সকাল সাড়ে ৭টার দিকে শিমুলিয়া-কাঁঠালবাড়ী রুটে কে-টাইপ ফেরি চলাচল শুরু হয়েছে। এতে ধীরে ধীরে কমছে পারের অপেক্ষায় থাকা গাড়ির সংখ্যা।

বিআইডব্লিউটিসি'র কাঁঠালবাড়ী ঘাট সূত্রে জানা গেছে, পদ্মা নদীতে নাব্য সংকটের কারণে গত শুক্রবার থেকেই ব্যাহত হচ্ছে ফেরি চলাচল। ঘাটে দীর্ঘক্ষণ অপেক্ষা করে ছোট গাড়িগুলো পার করা হলেও অনেক গাড়ি বিকল্পরুট দৌলতদিয়া-পাটুরিয়াতেও ফিরে গেছে। এরপরও ভোগান্তি রয়েছে কাঁঠালবাড়ী ঘাট এলাকায়। ১১ ঘণ্টা পর ফেরি চলছে শিমুলিয়া-কাঁঠালবাড়ী রুটে।
কাঁঠালবাড়ী ফেরি ঘাটের ব্যবস্থাপক আব্দুস সালাম মিয়া জানান, ড্রেজিং কার্যক্রম চলমান থাকায় রোববার (২৬ আগস্ট) রাত ৮টা থেকে ভোর ৫টা পর্যন্ত সব ফেরি চলাচল বন্ধ রাখে কর্তৃপক্ষ। পরে সোমবার সকাল সাড়ে ৭টায় কাঁঠালবাড়ী ঘাটে থাকা একটি কে-টাইপ ফেরি শিমুলিয়ার উদ্দেশে ছেড়ে গেছে এবং শিমুলিয়া থেকে ফেরিগুলো কাঁঠালবাড়ী ঘাটে আসছে। আশা করি, এতে ফেরি চলাচল কিছুটা সচল হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন