শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সীতাকুণ্ডে যুবলীগ কর্মী ২ ভাইকে ছুরিকাঘাতে হত্যা

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৮, ১:৩৮ পিএম

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় অভ্যন্তরীণ বিরোধের জের ধরে স্থানীয় যুবলীগ কর্মী দুই সহোদর ভাইকে ছুরিকাঘাতে হত্যা করে।
নিহতরা হলেন- রমজান আলী (৩৫) ও তার ছোট ভাই সিজন আলী (২৫)।
স্থানীয় আ.লীগের শোক সভায় যোগ দিয়ে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে প্রধান সড়কে দুই ভাইকে ছুরিকাঘাত করে প্রতিপক্ষ। পরে তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাত সাড়ে ১০টার দিকে তাদের দুইজনকেই মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।
চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মসিউদ্দৌলা রেজা হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে জানান, দুই সহোদর ভাইকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। প্রতিপক্ষের লোকজন পরিকল্পিতভাবে তাদের হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার পর পরই পুলিশ ঘটনাস্থল ও আশেপাশের এলাকায় তল্লাশি অভিযান চালিয়েছে।
চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই শীলব্রত বড়ুয়া জানান, ছুরিকাঘাতে গুরুতর আহত দুই ভাইকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে বড় ভাই রমজানকে তাৎক্ষণিক মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ছোট ভাই সিজনকে ভর্তি করা হলে রাত সাড়ে ১০টার দিকে তারও মৃত্যু ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সীতাকুণ্ড উপজেলার বারৈয়ার ঢালা এলাকায় স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত সভায় যোগ দেন দুই ভাই। সভা শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে প্রধান সড়কে তারা দুর্বৃত্তদের হামলার শিকার হন। দুর্বৃত্তরা দুই ভাইকে এলোপাথারি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। দলীয় অভ্যন্তরীণ বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে স্থানীয়রা ধারণা করছেন। পুলিশ রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন