বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

সংসদ সদস্যদের ক্ষমতাশূণ্য করতে হবে

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, দেশে ইসলামী অনুশাসন না থাকায় সর্বত্র অশান্তি বিরাজ করছে। মানুষের নিরাপত্তা ও অধিকার নেই। সন্ত্রাস, দুর্নীতি ও দুঃশাসন দেশকে গ্রাস করে ফেলছে। ইসলামী শাসনই এ থেকে মুক্তির একমাত্র পথ।
গতকাল মাগুরার ঐতিহাসিক নোমানী ময়দানে অনুষ্ঠিত ওয়ার্ড প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। মাগুরা-২ আসনের সংসদ সদস্য প্রার্থী মুফতী মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন দলের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, এডভোকেট এবিএম শেহাবুদ্দিন শেহাব, হাফেজ মুনিরুজ্জামান, মাওলানা এমদাদুল ইসলাম প্রমুখ।
পীর সাহেব বলেন, বর্তমান পদ্ধতির শাসন ব্যর্থতায় ইসলামী শাসনকে রাষ্ট্রীয়ভাবে বিজয়ী করতে দেশবাসীকে এগিয়ে আসতে হবে। সরকার দলীয় আজ্ঞাবহ নির্বাচন কমিশনকে পূনর্গঠন করতে হবে। নির্বাচনের আগে বর্তমান সংসদ ভেঙে দিয়ে সকল দলের সমন্বয়ে নির্বাচনকালীন সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। নির্বাচনে সকল দলের সমান সুযোগ সৃষ্টি করতে বিতর্কিত সংসদ ও এমপিদেরকে অবশ্যই ক্ষমতাহীন করতে হবে। তিনি বলেন, সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহারে আরপিও সংশোধন জনগণ মেনে নেবে না।
সংবর্ধনা
আজ সোমবার বেলা ১১টায় ইসলামী আন্দোলনের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম পবিত্র হজ্জ পালনশেষে দেশে ফেরা উপলক্ষে বিমানবন্দরে ইসলামী আন্দোলন ঢাকা মহানগর উত্তর এক সংবর্ধনার আয়োজন করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন