শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ক্যান্সার সারাতে ৬০টি গোলাপ জল!

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

কুমিল্লার চান্দিনায় ভণ্ড কবিরাজের হাতে ক্যান্সারে আক্রান্ত শামীম খান (৪৫) নামে এক রোগীর মৃত্যু ঘটেছে। গত সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় চান্দিনা উপজলার বাড়েরা ইউনিয়নের ছাতাড্ডা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শামীম খান চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার পাঁচঘড়িয়া গ্রামের মাহবুব খানের ছেলে। এ ঘটনায় নিহতের স্ত্রী রীনা আক্তার বাদী হয়ে চান্দিনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, শামীম খান দীর্ঘদিন যাবৎ ক্যান্সারে আক্রান্ত। আর চান্দিনার ছাতাড্ডা গ্রামের জিনের বাদশা খ্যাত ভণ্ড কবিরাজ আবুল কালাম ক্যান্সারসহ অনেক দুরারোগ্য রোগরে চিকিৎসা করেন ওই সংবাদ পেয়ে শামীম চিকিৎসা নিতে আসেন ওই কবিরাজের কাছে। সেখানে আসার পর ভণ্ড কবিরাজ শামীমকে ১০৭টি গোলাপ জল এবং ৮টি গামছা আনার জন্য বলেন। কবিরাজের কথা মত সেগুলো এনেছেন রোগী শামীম। এ সময় শামীমকে সবগুলো গোলাপ জল খেতে দেন। কবিরাজের কথামত রোগী শামীম ৬০টি গোলাপ জল খাওয়ার পর আর খেতে পারছিলেন না। এ সময় কবিরাজ আবুল কালাম সবগুলো গোলাপজল খেতে রোগী শামীমকে শারীরিক নির্যাতন করা শুরু করে এক পর্যায়ে রোগী শামীম অচেতন হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়ে।
শামীমের মৃত্যুর পর এলাকার তোলপাড় সৃষ্টি হয়। এ সময় ভণ্ড কবিরাজ আবুল কালামকে আটক করে পুলিশে খবর দেয় স্থানীয়রা। রাত ৯টায় চান্দিনা থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে এবং আবুল কালামকে আটক করে। আবুল কামাল ছাতাড্ডা গ্রামের আব্দুল মমিন এর ছেলে।
এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শামছুল ইসলাম জানান, ভণ্ড কবিরাজ ও জীনের বাদশাকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার থানায় মামলা দায়ের করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন