শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ঝগড়ার জেরে ছোটবোনের বিষপান, বড় বোনের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৮, ২:৪৯ পিএম

রাজধানীর ধানমন্ডি লেকের পানিতে ঝাঁপ দিয়ে মোসারত খন্দকার ইমি (১৭) নামে এক ছাত্রী আত্মহত্যা করেছে। সে ধানমন্ডি ইউরোপিয়ান স্ট্যান্ডার্ড কলেজের ‘এ লেভেল’ এ পড়াশুনা করত।

শনিবার রাত ১০টার দিকে লেকের পানিতে ভাসতে দেখে ওই ছাত্রীকে উদ্ধার করে প্রথমে জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। সেখানে রাত ১১টার পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ বলছে, শনিবার সন্ধ্যায় ছোট বোনের সঙ্গে ইমির ঝগড়া হয়। ঝগড়ার পর ইমির ছোট বোন ঘুমের ওষুধ খেলে তাকে ধানমণ্ডির একটি হাসপাতালে নেয়া হয়। সে সময় ইমি বাসা থেকে বেরিয়ে ধানমণ্ডি লেকের পানিতে ঝাঁপ দেয়। পরে দুই যুবক তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ধানমণ্ডি থানার এসআই মো. আকবর হোসেন জানান, ছোট বোনের সাথে ঝগড়া করে ইমি গতরাতে ধানমন্ডি লেকের পানিতে ঝাঁপ দেন। পরে দুই যুবক ইমিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, ইমির বাবা কাতার প্রবাসী লিয়াকত হোসেন লিটু। তিন বোনের মধ্যে ইমি ছিল দ্বিতীয়। সে মোহাম্মদপুরের কাদেরাবাদ হাউজিংয়ে পরিবারের সাথে থাকতো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন