শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চে আগুন

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৮, ১০:৪২ এএম

চাঁদপুর লঞ্চঘাট থেকে ঢাকা ছেড়ে যাওয়ার মুহূর্তে যাত্রীবাহী একটি লঞ্চে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। লঞ্চটি ঘাটে বাঁধা থাকায় হুড়োহুড়ি করে নামতে গিয়ে অনেকে যাত্রীই কম-বেশি আহত হয়। স্থানীয় লোকজন আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে ব্যর্থ হয়।

খবর পেয়ে চাঁদপুর নতুনবাজার ও পুরানবাজার দমকল বাহিনীর দুটি ইউনিট প্রায় ঘন্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে এমভি রফ রফ লঞ্চের ইঞ্জিন রুম পুড়ে যায়।

লঞ্চযাত্রী সাংবাদিক আলম শামস জানান, এমভি রফ রফ লঞ্চ চাঁদপুর লঞ্চঘাট ছেড়ে যাওয়ার মুহূর্তে সকাল সাড়ে ৯টায় হঠাৎ আগুন লেগে যায়। লঞ্চের নীচ তলার রান্নাঘর থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। মুহূর্তেই পুরো লঞ্চ ধোয়ায় অন্ধকার হয়ে যায়। যাত্রীরা যে যার মতো হুড়োহুড়ি করে লঞ্চ থেকে নেমে আসে। আতঙ্কে অনেকেই তাদের শিশু সন্তানকে অন্ধকারে খুঁজে না পেয়ে একাই নেমে আসে। পরে তাদের উদ্ধার করে। এ সময়ে যাত্রীদের চিৎকারে লঞ্চঘাট এলাকায় আতঙ্ক নেমে আসে।

যাত্রীরা জানান, মাঝ নদীতে এ ঘটনা ঘটলে ব্যাপক প্রানহানির হতো। লঞ্চটি ঘাটে বাঁধা থাকায় তারা পন্টুনে নেমে আসতে সক্ষম হয়। লঞ্চটিতে প্রায় ৫ শতাধিক যাত্রী ছিল। পরবর্তীদের যাত্রীদের অনেকেই ঈগল লঞ্চে চাঁদপুর ঘাট ত্যাগ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন