শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আলেম সমাজের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় আন্তরিক -ভূমিমন্ত্রী

স্টাফ রিপোর্টার, পাবনা ও ঈশ্বরদী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৮, ৬:৪৪ পিএম

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি. বলেছেন, আলেম ওলামা সমাজের প্রতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তরিক ছিলেন। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় আলেম ওলামাদের প্রতি আন্তরিক ছিলেন, আছেন এবং ভবিষ্যতেও থাকবেন। তিনি বলেন, ৪০ কোটি বাঙালির আশা ভরসার প্রতীক জননেত্রী শেখ হাসিনা
আজ (শনিবার) ঈশ^রদী আমবাগানে জামি’আ ছিদ্দীকিয়া (লিল্লাহ বোর্ডিং ও এতিমখানা) প্রাঙ্গণে কওমি শিক্ষা কারিকুলামে সর্বোচ্চ স্তরে দাওয়ায়ে হাদিসকে (তাকমীল) সরকারিভাবে মাস্টার্সের সমমান প্রদান করায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভূমি মন্ত্রী এ কথা বলেন।
ভূমি মন্ত্রী আরও বলেন, যৌক্তিক ও যুক্তিসংগত ইসলামী শিক্ষার স্বীকৃতি মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে জাতীয় সংসদে বিল পাশ আকারে প্রদান করা হয়েছে। তিনি বলেন, মানবতার মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ব্যক্তি জীবনে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করেন, তাহাজ্জুত ও ফজরের নামাজ আদায় শেষে জায়নামাজে বসে কোরআন তিলাওয়াতের পর প্রতিদিনের রুটিন মাফিক রাষ্ট্রীয় কাজ শুরু করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মধ্যম আয়ের বাংলাদেশের যে স্বীকৃতি মিলেছে, সেই উন্নয়নের কর্মধারার অধীনস্থ একজন সৈনিক হিসেবে নিজেকে স্বীকৃতি দেন মন্ত্রী। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঈশ^রদীতে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রয়েছে। পাকশী পদ্মা নদীতে সেতু নির্মাণ, নদী ভাঙ্গন রোধে বাঁধ নির্মাণ, ইপিজেড, ঈশ্বরদী-পাবনা রেল সড়ক স্থাপন, ঈশ‌্বরদী আটঘরিয়া শতভাগ এলাকায় বিদ্যুৎ সংযোগ স্থাপন, রাস্তাঘাট সংস্কার, মেরামত ও নতুন পাকা সড়ক নির্মাণ, পাড়ায় মহল্লায় স্কুল, কলেজ, মাদ্রাসা স্থাপন, ঈশ^রদী পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপনসহ সকল ধরনের উন্নয়নমূলক কাজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক হিসেবে কাজ করে গিয়েছি। প্রধানমন্ত্রীর উন্নয়নের এ মহাসড়কে থেকে বঙ্গবন্ধুর নৌকা প্রতীককে আবারও জয়যুক্ত করার আহ্বান জানান তিনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
জামান ২৯ সেপ্টেম্বর, ২০১৮, ৭:০৩ পিএম says : 0
হেফাজতের তোষন ও তাবলীগের দুষন - এটা কি রাজনৈতিক চালবাজি নয় ?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন