শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রাম-জেদ্দা বিমান ভাড়ায় বৈষম্য নিরসন না হলে ধর্মঘট -আটাব

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৮, ১২:০১ এএম

চট্টগ্রাম-জেদ্দা-চট্টগ্রাম (সরাসরি) বিমান ভাড়া নির্ধারণে বৈষম্য দূরীকরণের দাবি জানিয়েছে অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ- আটাব চট্টগ্রাম জোন। অনতিবিলম্বে চট্টগ্রাম থেকে সরাসরি জেদ্দা ফ্লাইটে ওমরা ভাড়া সমন্বয় করা না হলে চট্টগ্রাম বিমান অফিসে অবস্থান ধর্মঘটসহ বিভিন্ন কর্মসূচি ঘোষণা করা হয়েছে ।

গতকাল (রোববার) বিকেলে নগরীর চট্টশ্বরী রোডস্থ আটাব কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়। ঘোষিত কর্মসূচির মধ্যে রয়েছে, বিমান বাংলাদেশ এয়ার লাইন্স চট্টগ্রাম জেলা ব্যবস্থাপকের মাধ্যামে চেয়ারম্যান ও এমডি বরাবর স্মারকলিপি প্রদান, বিমান ও পর্যটন মন্ত্রীকে জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি পেশ এবং আগামী এক সপ্তাহের মধ্যে সমস্যার সুরাহা না হলে পরবর্তী সময়ে চট্টগ্রাম বিমান অফিসে অবস্থান ধর্মঘট।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আটাব চট্টগ্রাম জোনের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাফর। সচিব এইচএম মুিজবুল হক শুক্কুরের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন হাব চট্টগ্রাম জোনের চেয়ারম্যান মোহাম্মদ শাহ্ আলম, আটাবের ইভিপি এমদাদ উল্লাহ, হাব চট্টগ্রাম জোনের সচিব মাহমুদুল হক পিয়ারু, আটাবের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ নজরুল ইসলাম, মোহাম্মদ আবু তাহের প্রমুখ।

আবু জাফর বলেন, প্রতিবছর চট্টগ্রাম থেকে প্রায় অর্ধলক্ষ যাত্রী ওমরা পালন করেন । তার এক তৃতীয়াংশ বিমান বাংলাদেশ এয়ার লাইন্স পরিবহন করে। এই সুবাদে অধিক মুনাফার আশায় বিমান বাংলাদেশ এয়ার লাইন্স ওমরা যাত্রী পরিবহনে চট্টগ্রাম-জেদ্দা-চট্টগ্রাম সরাসরি ফ্লাইট, ঢাকা-জেদ্দা-ঢাকা নির্ধারিত ফ্লাইট ভাড়ার চেয়ে অতিরিক্ত ভাড়া আরোপ করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন