বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হবিগঞ্জে গাড়িচাপায় নিহত ১, রক্ষা পেলেন এমপি

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৮, ৩:১৩ পিএম
হবিগঞ্জ শহরে প্রাতঃভ্রমণে বের হয়েছিলেন অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি। সঙ্গে ছিলেন মাসুক মিয়াসহ চারজন। এসময় বেপরোয়া গতির একটি পিকআপ ভ্যানের ধাক্কায় প্রাণ হারিয়েছেন মাসুক মিয়া। তবে, অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন এমপিসহ বাকি তিনজন। 
আজ মঙ্গলবার সকালে শহরের টাউন হল সড়কের রওশন রেজা অ্যাম্পায়ার নামক শপিং কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাসুক মিয়া জেলার নবীগঞ্জ উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।
জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক তজম্মুল হক চৌধুরী জানান, সকালে টাউন হল এলাকা থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ খান এমপি এবং মাসুক মিয়াসহ চারজন হাঁটছিলেন। পথে শপিং কমপ্লেক্সের সামনে দ্রুতগামী একটি পিকআপ ভ্যান পেছন দিক থেকে চাপা দিয়ে পালিয়ে গেলে মাসুক আহত হন। এসময় লাফ দিয়ে দূরে সরে যাওয়ায় অল্পের জন্য রক্ষা পান এমপি আব্দুল মজিদসহ বাকি তিনজন। গুরুতর অবস্থায় মাসুককে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মো. সহিদুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি একটি দুর্ঘটনা। তবে এর পেছনে অন্য কোনও কারণ রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন