সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ব্যারিস্টার মওদুদের বাড়িতে হামলার প্রতিবাদে বিএনপি সংবাদ সম্মেলন

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

বিএনপি স্থায়ী কমিটির সদস্য সাবেক ভাইস প্রেসিডেন্ট ব্যারিস্টার মওদুদ আহমদের কোম্পানীগঞ্জস্থ বাসায় হামলা ভাঙচুর ও বিএনপির ৩ নেতাকে আটকের প্রতিবাদে নোয়াখালী জেলা বিএনপির উদ্যোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
গতকাল মঙ্গলবার জেলা শহরস্থ বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহানের বাসভবনে সংবাদ সম্মেলন করে কবিরহাট উপজেলা ও পৌর বিএনপির। এ সময় জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দর বিএসসি, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আবদুর রহমানসহ উপজেলা ও পৌর নেতৃবৃন্দ উপস্থিত ছিল।

উল্লেখ্য গত রোববার রাত সাড়ে ৯টার দিকে মুখোশধারী ও মাথায় হেলমেট পরা ৩০/৩৫ জন সশস্ত্র দূর্বৃত্ত ব্যারিস্টার মওদুদ আহমদ এর গ্রামের বাড়িতে হামলা করে ব্যাপক ভাঙচুর করে। এ সময় বাড়ির কলাপসিবল গেটের তালা ভাঙার চেষ্টা করে ব্যর্থ হয়। বাড়ির সামনে মাদরাসার প্রাঙ্গনে পোস্টার ও ব্যানার ভাঙচুর করে।

এ ঘটনার প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলনে বিএনপি নেতৃবৃন্দ বলেন, এটি রাজনৈতিক শিষ্ঠাচার বর্হিঃভূত। আমরা এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি জানাই। বসুরহাট পৌরসভা বিএনপিসাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন জানান, উক্ত ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করতে পুলিশ আমাদের তিন নেতাকর্মী আটক করছে। আটককৃতরা হলো বিএনপির নেতা আবদুল হাই, শাহজাহান ও মেছবাহ উদ্দিন সৈকত। এছাড়া বিএনপির ৩৩ জন নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের করে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন