রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

২৩ অক্টোবর সিলেটে ঐক্যফ্রন্টের সমাবেশ

আজ মহানগর বিএনপির জরুরি সভা

সিলেট ব্যুরো: | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

সিলেট নগরীর ঐতিহাসিক রেজিস্টারি মাঠে সমাবেশ করবে জাতীয় ঐক্যফ্রন্ট। আগামী ২৩ অক্টোবর এ সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। গতকাল বুধবার দুপুরে রেজিস্টারি মাঠে সমাবেশের অনুমতির জন্য সিলেট বিএনপির ৫ সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল এসএমপি কমিশনার গোলাম কিবরিয়ার সাথে দেখা করে অনুমিতপত্র দাখিল করেছে। এসময় তারা অনুমতির জন্য মৌখিক অনুরোধও জানান।
প্রতিনিধি দলে ছিলেন- বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম ও কলিম উদ্দিন মিলন, সিলেট জেলা সাধারণ সম্পাদক আলী আহমদ ও মহানগরের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক।
এর আগে এ নিয়ে বিএনপি নেতারা সোবহানীঘাটে এক বৈঠকে মিলিত হন। বৈঠকে উপস্থিত ছিলেন- বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির ও তাহসিনা রুশদির লোনা, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম ও কলিম উদ্দিন মিলন, কেন্দ্রীয় সদস্য ডা. শাহরিয়ার হোসেন, সিলেট জেলা সাধারণ সম্পাদক আলী আহমদম, মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাইয়ুম জালাল পংকি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক। এব্যাপারে জেলা বিএনপিসাধারণ সম্পাদক আলী আহমদ বলেন, জাতীয় ঐক্য ফ্রন্টের সমাবেশের অনুমতির জন্য পুলিশ কমিশনারের সাথে সাক্ষাৎ করে অনুমতির প্রদানের বিষয়টি জানিয়েছি। এদিকে, সিলেট মহানগর বিএনপির কার্যনির্বাহী পরিষদের এক জরুরী সভা আজ (বৃহস্পতিবার) বাদ মাগরিব ভাতালিয়াস্থ দলের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন