ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

মাহবুব তালুকদারের পদত্যাগ চায় না আ.লীগ -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৮, ৪:২৭ পিএম

আওয়ামী লীগ নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের পদত্যাগ চায় না বলে মন্তব্য করেছেন দলের সাধারণ সম্পাদক  এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, আওয়ামী লীগ মাহবুব তালুকদারের পদত্যাগ চায় না, কেউ চাইলে এটি তাদের ব্যক্তিগত মতামত। এখনি তার পদত্যাগ করতে হবে এমন কিছু হয়নি । কারও ব্যক্তিগত মতামত থাকতে পারে, সবাই সব বিষয়ে একমত হব এটা কখনো হয় না।
 
বৃহস্পতিবার রাজধানীর সেতু ভবনে ভারতের রাষ্ট্রদূত হর্ষবর্ধন শ্রিংলা সাথে সৌজন্য সাক্ষাৎ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
 
সেতুমন্ত্রী বলেন, আগামী নির্বাচন নিয়ে কোনো নাশকতা আশঙ্কা নেই। তারপরও যদি কেউ নির্বাচনে নাশকতা করার চেষ্টা করে তার খবর আছে। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
 
আওয়ামী লীগের সঙ্গে নির্বাচনী জোটে আসতে প্রতিদিনই যোগাযোগ করছে একাধিক রাজনৈতিক দল। এরইমধ্যে আগ্রহ প্রকাশ করা কয়েকটি দলের নাম উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, জোটের রাজনীতির শেষ দেখতে অপেক্ষা করতে হবে আরও কিছুদিন। এখনই মুখ খুলতে চাই না। 
 
আমাদের সঙ্গে যোগাযোগ করেছে জাকের পার্টি, সাতটি দলের একটি বাম অ্যালায়েন্স, বাহাদুর শাহ এর ইসলামী ফ্রন্ট। তারা আমাদের অফিসে এসেছেন আমাদের কাছে একটি দাবি রেখে গেছেন, আমাদের সঙ্গে কাজ করতে চান, শামিল হতে চান।
 
ভারতের রাষ্ট্রদূত হর্ষবর্ধনের সাথে আগামী নির্বাচন নিয়ে কোনো কথা হয়েছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ভারত অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন দেখতে চায়। আমি বলছি আমরাও অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন চাই। আশা করি সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হবে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন