বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বৃদ্ধাশ্রমে আত্মহত্যা করলেন বাবা

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ১২:০৫ এএম

রাউজানে নোয়াপাড়াস্থ আমেনা-বশর বয়স্ক পুনর্বাসন কেন্দ্রে এক বৃদ্ধ পিতা আত্মহত্যা করেছেন। গত মঙ্গলবার রাতে এ ঘটনাটি ঘটে। এই অসহায় বৃদ্ধার নাম আবুল হাশেম (৫৪)। সে উপজেলার হলদিয়া ইউনিয়নের গফুর শাহ সিকদার বাড়ির মৃত ফজল বারীর পুত্র। ২০১৪ সালের ১০ নভেম্বর তিনিএই বৃদ্ধাশ্রমে অবস্থান করছিলেন। এই বয়স্ক পুনর্বাসন কেন্দ্রের সেবক প্রদীপ দত্ত জানান, রাত ৮টার দিকে তার বিছানায় খাবার নিয়ে দেখি গলায় ব্যান্ডেজের কাপড় পেচানো অবস্থায় তার বিছানার পাশে জানালার সাথে অস্বাভাবিকভাবে ঝুলে আছে তার দেহ। তার কক্ষে থাকা নুরুল আমিন, মোহাম্মদ হোসেন নামাজ পড়তে এবং দুলাল দাশ খাবার খেতে যাওয়ার পর সে আত্মহত্যা করেছে বলে মনে করেন সেবক প্রদীপ দত্ত।
বয়স্ক পুনর্বাসন কেন্দ্রটির তত্বাবধায়ক মোহাম্মদ ফারুক জানান, মাস খানেক পূর্বে ডায়াবেটিসে আক্রান্ত আবুল হাসেমকে তার বোন এসে হাসপাতালে নিয়ে যান। সেখানে অপারেশন করে তার বাম পায়ের হাটুর নিচের অংশ কেটে ফেলা হয়। গত ১২ দিন পূর্বে তার দুই বোন এসে পুনরায় দিয়ে যান। এমতাবস্থায় তার ডান পাও ধীরে ধীরে অচল হয়ে পরে। রাত-দিন পায়ের যন্ত্রনায় চিৎকার ও কান্নাকাটি করতেন। গত সোমবার তার বোন দেখতে এলে সে তাদের সাথে বাড়ি যেতে চেয়েছিল। কিন্তু তারা আগামী বৃহস্পতিবার এসে তাকে নিয়ে যাবেন বলেছিল। দীর্ঘ ৪ বছর ধরে সে এখানে অবস্থান করলেও তার বোন ছাড়া স্ত্রী-পুত্র কেউ তাকে দেখতে আসেনি। জানা যায়, আত্মহননকারী হাসেমের হলদিয়াস্থ নিজ বসত বাড়ীতে তার স্ত্রী ও সন্তানরা বসবাস করছেন। তার ৩ পুত্রের মধ্যে দুই পুত্র দুবাই প্রবাসী ও একজন ছাত্র।
ঘটনাস্থলে উপস্থিত হওয়া নেয়াপাড়া ইউপি চেয়ারম্যান দিদারুল আলম বলেন, তার লাশ যদি তার পরিবার গ্রহণ না করেন সে ক্ষেত্রে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা সম্পন্ন করে বয়স্ক পুনর্বাসন কেন্দ্রের ব্যবস্থায় দাফন সম্পন্ন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন