শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়া বিএনপিতে হাতাহতি মারামারি

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৮, ৬:১৯ পিএম

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট সংক্রান্ত মামলায় খালেদা জিয়ার সাজা ঘোষনার খবরে বগুড়ায় বিএনপির মিছিলের সামনে থাকা নিয়ে এক নেতা প্রতিপক্ষের হাতে নাজেহাল হয়েছেন । নাজেহাল হওয়া নেতার শেখ তাহাউদ্দিন নাহিন নাজেহাল হয়েছেন আরেক যুগ্ম আহ্বায়ক ও পৌর কাউন্সিলর পরিমল চন্দ্র দাস ও তার সমর্থকদের হাতে । প্রত্যক্ষদর্শীদের বিবরণে জানা যায় , দুপুরে খালেদা জিয়ার কিরুদ্ধে আদালতের সম্ভাব্য রায়ের বিরুদ্ধে মিছিলের জন্য সকাল থেকেই জেলা বিএনপির কার্যালয়ে জড়ো হয় বিএনপি নেতা কর্মিরা ।

দুপুরে রায় ঘোষনার পরপরই বিক্ষোভ মিছিল শুরু হলে সামনের সারিতে সাংবাদিকদের ক্যামেরার সামনে থাকা নিয়ে বিএনপির ২জন যুগ্ম আহ্বায়ক পরিমল চন্দ্র ও শেখ তাহাউদ্দিন নাহিনের সাথে হস্তাধস্তি হয় । নেতাদের হস্তক্ষেপে সেটা আর বেশিদূর গড়ায়নি।
পরে যথারীতি একটি সংক্ষিপ্ত সমাবেশও অনুষ্ঠিত হয়।সমাবেশের পর যোহর নামাজের আজানের পর জেলা বিএনপিসাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চানের সাথে নামাজের উদ্দেশ্যে দলীয় কার্যালয় থেকে বেরিয়ে মসজিদের দিকে যাওয়ার পথে আবারও পরিমল সমর্থকদের গালি গালাজ ও চড় থাপ্পড় কিল ঘুঁষির শিকার হন নাহিন। তবে সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চানের হস্তক্ষেপে রেহায় মেলে নাহিনের ।
ঘটনার কথা স্বীকার করে নাহিন ইনকিলাবকে বলেছেন , তিনি এব্যাপারে সিনিয়র নেতাদের কাছে বিচার চেয়েছেন ।
উল্লেখ্য একদিন আগেই অপর এক ঘটনায় সিনিয়র যুবনেতা সাব্বির হুসাইন বাবলুও প্রতি পক্ষের হাতে প্রহ্যত হয়েছেন ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন