শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে বিএনপির ৮ নেতাকর্মী কারাগারে

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৮, ১২:০১ এএম

সিলেট নগরীর চৌহাট্টা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে গত মঙ্গলবার বিকাল ৩ টার দিকে আটক হওয়া জেলা বিএনপিসাধারণ সম্পাদক আলী আহমদসহ অপর ৭জনের বিরুদ্ধে নতুন মামলা দায়ের করা হয়েছে। গতকাল বুধবার মামলাটি দায়ের করা হয়। সেই মামলায় তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত।
আটকের প্রায় ২৪ ঘন্টার মাথায় তাদেরকে কারাগারে নেয় কোতায়ালি থানা পুলিশ। এসময় তাদের আইনজীবী জামিনের আবেদন করলে আদালত জামিন মঞ্জুর না করে তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। আদালত পুলিশের ইন্সপেক্টর মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

যাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন তাদের মধ্যে আছেন সিলেট জেলা বিএনপিসাধারণ সম্পাদক আলী আহমদ, যুগ্ম সম্পাদক মাহবুবুর রব ফয়সল, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক আলী হোসেন বাচ্চু, জেলা বিএনপির কার্যকরি কমিটির সদস্য মঈন উদ্দিন, বিএনপি কর্মী আল মামুন, আকবর আলী ও সজীব।

পুলিশ জানিয়েছিল পুরনো নাশকতার মামলায় তাদেরকে আটক করা হয়েছে। কিন্তু গতকাল বুধবার নতুন করে জানা গেছে আটককৃতদের সবাইকে নতুন মামলায় গ্রেফতার দেখানো হয়। মামলা সম্পর্কে বিস্তারিত তথ্য জানাতে রাজি হয়নি পুলিশ। অন্যদিকে সিলেট জেলা বিএনপির দফতর সম্পাদক ফখরুল হক জানিয়েছেন, পুলিশ যাদেরকে আটক করেছ তারা সবাই বিভিন্ন রাজনৈতিক মামলায় জামিনে ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন