সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কসবায় শিশুর শ্লীলতাহানী যুবকের কারাদণ্ড

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৮, ১২:৪৩ এএম


ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ৫ বছর বয়সী এক শিশুকে জোরপুর্বক শ্লীলতাহানীর দায়ে স্বপন মিয়া নামের এক যুবককে গতকাল বুধবার দুপুরে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কসবা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জোবাইদা আক্তার। কারাদণ্ড প্রাপ্ত স্বপন মিয়া কসবা উপজেলার কুটি গ্রামের মৃত অহেদ মিয়ার ছেলে। দুপুরে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।
জানা গেছে, উপজেলার কুটি এলাকায় ৫ বছর বয়সী একটি শিশু প্রতিদিনই গ্রামের একটি চায়ের দোকানে যায়। স্বপন মিয়া শিশুটিকে ফুসলিয়ে শ্লীলতাহানী করেন। গতকালও শিশুটিকে জোরপূর্বক শ্লীলতাহানী করেন। পরে স্থানীয় লোকজন ওই স্বপন মিয়াকে আটক করেন। পরে নির্বাহী হাকিম ও কসবা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জোবাইদা আক্তার ঘটনাস্থলে পৌছে শিশু, তার মা, স্থানীয় লোকজন এবং স্বপন মিয়ার বক্তব্য শুনেন। এ সময় স্বপন মিয়া তার দোষ স্বীকার করায় শ্লীতাহানীর অপরাধে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল মালেক বলেন, স্বপন মিয়াকে দুপুরেই ব্রাহ্মণবাড়িয়া জেলহাজতে পাঠিয়ে দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন