শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রানীনগরে বিএনপি নেতার হাত-পা ভেঙেছে দুর্বৃত্তরা

রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

নওগাঁর রাণীনগরে আব্দুর রহিম বক্স (৪৮) নামের এক বিএনপি নেতার হাত-পা ভেঙ্গে দিয়েছে দূর্বৃত্তরা। এছাড়া তার শরীরে ছুরিকাঘাত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে উপজেলার কালীগঞ্জ-মস্কিপুর রাস্তার প্রেমতলি নামক স্থানে। আব্দুর রহিম স্থানীয় ইউনিয়ন বিএনপি’র সাবেক সহ-সভাপতি ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য। স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া হাসপাতালে ভর্তি করে দিয়েছে।
জানা গেছে, উপজেলার সরিয়া গ্রামের মৃত আজিম উদ্দীন ফকিরের ছেলে আব্দুর রহিম বক্স বিকেলে পারিবারিক কাজে কালীগঞ্জ বাজারে আসেন। এরপর কাজ শেষে সন্ধ্যা অনুমান সোয়া সাতটা নাগাদ সিএনজি যোগে তিনিসহ গ্রামের বেশ কয়েকজন বাড়ী ফিরছিলেন। এ সময় কালীগঞ্জ-মস্কিপুর রাস্তার প্রেমতলি নামক স্থানে পৌছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ৫/৭ জনের এক দল সিএনজির গতিরোধ করে লোহার রড ও চাকু দিয়ে এলোপাথারি মারপিট করতে থাকে। তার ডান হাত ও ডান পা ভেঙ্গে দিয়ে শরীরে চুরিকাঘাত করে দূর্বৃত্তরা। এ সময় তার চিৎকারে লোকজন ছুটে আসলে দূর্বৃত্তরা মটরসাইকেলযোগে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে আব্দুর রহিমের ছোট ভাই আব্দুল মজিদ জানান, রাজনৈতিক কারনে তার ভাই এ হামলার শিকার হয়ে থাকতে পারেন বলে ধারনা করছেন তিনি।
রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। যদিও এখনো কোন মামলা বা অভিযোগ দায়ের হয়নি তার পরেও কারা কেন এ হামলা চালিয়েছে তা ক্ষতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন