বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সুষ্ঠু নির্বাচন আদায় করে নেব -ডা. জাফরুল্লাহ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৮, ৩:০১ পিএম

মানুষ ভয় পেলে ভুল করে, তেমনি সরকারও ভয় পেয়ে ভুল করছে বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন আমরা আদায় করে নেব। দাবি আদায় করতে হবে।

শনিবার সকালে টাঙ্গাইল জেলার সন্তোষে ভাসানীর মাজার জিয়ারত করেন ঐক্যফ্রন্টের কয়েকজন নেতা। শ্রদ্ধা জানানোর পর জাফরুল্লাহ চৌধুরী এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশের রাজনীতিতে ইতিবাচক হাওয়া বইতে শুরু করেছে। মওলানা ভাসানীর মাজারে কি কামাল হোসেন আগে এসেছিলেন? আজ এসেছেন। এ থেকে নতুন বাতাস শুরু হয়েছে। আমরা মুক্তিযুদ্ধে ত্যাগীদের সঠিক সম্মান করব। কর্ণেল মোহাম্মদ আতাউল গণি ওসমানী, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জিয়াউর রহমান ও তাজ উদ্দিনদের মূল্য অস্বীকার করে স্বাধীনতা হয় না।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, মওলানা ভাসানী ছিলেন নির্ভেজাল ও সৎ মানুষ। টাঙ্গাইলের মানুষের মধ্যে তাকে নিয়ে উৎসাহের কিছুটা ঘাটতি দেখা গেছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Shah Alam Khan ১৮ নভেম্বর, ২০১৮, ৯:০৬ পিএম says : 0
জাফরুল্লাহ চৌধুরী যেভাবে মুক্তিযুদ্ধের অবদান রাখার জন্যে ধারা বাহিক ভাবে নাম বলেছেন সেখানে আমাদের আপত্তি, সেটা হচ্ছে নাম গুলো হবে উপর থেকে নিচের দিকে। যেমন তিনি প্রথমে বলেছেন কর্নেল ওসমানীর নাম দ্বিতীয় বলেছেন বঙ্গবন্ধুর নাম। এখানে প্রথম নাম হবে বঙ্গবন্ধু এরপর তিনি শেষ নাম বলেছেন তাজ উদ্দিনের নাম সেটা হবে দ্বিতীয় নাম এরপর তৃতীয় হবে ওসমানী সর্বশেষ হবে জিয়াউর রহমান শুধু মাত্র বঙ্গবন্ধুর ঘোষনা পাঠ করার কারনে, সম্মুখ যুদ্ধে জিয়া মিয়ার কোন অবদান নেই তিনি কোলকাতায় ৯ মাশ সময় কাটিয়েছেন। এছাড়া ওনারা ওসমানীর কবর ও ভাসানীর মাজারে গেছেন রাজনৈতিক জয়ের জন্যে কিন্তু এই দুই জনই রাজনৈতিক ভাবে কোন অবদানই রাখেনি। কাজেই আমরা জানি যারা রজনৈতিক ভাবে শূন্য তাদের কাছ থেকে শূন্যই আশাকরা যায়। এখন ওনাদের শুরু হয়েছে শূন্য থেকে তাই তাদের ফলাফল শূন্যই হবার আশঙ্কা বেশী এটাই পরীক্ষিত। আল্লাহ্‌ আমাদেরকে ওনার হেকমত বুঝার ও সেই ভাবে চলার ক্ষমতা দান করুন। আমিন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন