সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি নেতা আবু বকরকে পাওয়া যাচ্ছে না -বিএনপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৮, ৪:২৪ পিএম

যশোর জেলা বিএনপির সহ-সভাপতি আবু বকরকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, বিএনপির মনোনয়ন ফরম জমা দিয়ে আজ (সোমবার) গুলশান বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে সাক্ষাৎকার দেয়ার জন্য ঢাকার একটি হোটেলে অবস্থান করছিলেন আবু বকর। কিন্তু গতরাত থেকে তাকে কোথাও পাওয়া যাচ্ছে না। এ নিয়ে তার পরিবার-পরিজন গভীরভাবে উৎকন্ঠিত। আইন শৃঙ্খলা বাহিনীই তাকে আটক করেছে বলেও অভিযোগ করেন তিনি।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে রিজভী আরও বলেন, ঢাকা মহানগর পশ্চিম ৩০ নং ওয়ার্ড সুনিবিড় হাউজিং ইউনিট ছাত্রদলের সভাপতি মো: হোসেনকে গত ১৭ নভেম্বর থেকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। তাকেও আটক করেছে আইন শৃঙ্খলা বাহিনী। কিন্তু তাকেও আটকের বিষয়টি স্বীকার করছে না আইন শৃঙ্খলা বাহিনী। তিনি বলেন, দেশব্যাপী সাদা পোশাকধারী আইন শৃঙ্খলা বাহিনী বিএনপি নেতাকর্মীদেরকে আটকের পর স্বীকার না করার যে অমানবিক ও ঘৃণ্য খেলায় মেতেছে তা নজীরবিহীন। বর্তমান শাসকগোষ্ঠী রাষ্ট্রক্ষমতা আঁকড়ে রাখতে এখন আইন শৃঙ্খলা বাহিনীকে দিয়ে বিএনপি নেতাকর্মীদের ওপর জুলুম-নির্যাতন চালাতে বেপরোয়া হয়ে উঠেছে। এধরণের মানবতাবিরোধী কর্মকা- সংঘটিত করে দেশকে এক ভয়াবহ নৈরাজ্যের দিকে ঠেলে দিচ্ছে সরকার, যা শুভ লক্ষণ নয়। বিরোধী নেতাকর্মীসহ দেশের মানুষ এখন গুম-অপহরণের চিন্তায় সর্বদা আতঙ্কিত অবস্থায় দিন অতিবাহিত করছে।

রিজভী বিএনপি নেতা আবু বকর এবং ছাত্রদল নেতা মো: হোসেনকে আটকের পরও স্বীকার না করাটা গভীর উদ্বেগজনক মন্তব্য করেন। তিনি আইন শৃঙ্খলা বাহিনীর আটকের পর তাদেরকে আটকের বিষয়টি স্বীকার না করার ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে আবু বকর ও মো: হোসেনকে জনসমক্ষে হাজির করার জোর দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
২৩ নভেম্বর, ২০১৮, ৩:০০ এএম says : 0
আবু বকর গিয়েছে দুরনৗতিবাজ তারেক রহমান এর সাথে দেখা করতে লন্ডনে তাই আবু বকর হাওয়া.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন