রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশাল মহানগরীতে ফার্ম কর্মচারীকে পিটিয়ে হত্যা

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৮, ১০:০৯ পিএম

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মহানগরীতে দুলাল সিকদার (৫৫) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। বুধবার সন্ধ্যার পরে নগরীর ২৩নম্বর ওয়ার্ডের দরগাহ বাড়ি এলাকার সিকদার বাড়িতে এ নৃশংস ঘটনা ঘটে। বরিশাল ডেইরী ফার্ম নামের একটি প্রতিষ্ঠানের কর্মচারী নিহত দুলাল ওই এলাকার আব্দুর রাজ্জাক সিকদারের ছেলে।
অভিযোগ উঠেছে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের লোকেরা পূর্ব পরিকল্পিত ভাবে ঘরে ঢুকে অতর্কিত হামলা চালিয়ে দুলাল সিকদারকে হত্যা করে। তবে অভিযোগের বিষয়ে স্থানীয় কাউন্সিলরের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।
স্বজনরা জানায়, ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহারের লোক হিসেবে পরিচিত লাবু, আব্দুল ও বাবুদের সাথে দুলাল সিকদারের জমি নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে বুধবার সন্ধ্যায় লাবু’র নেতৃত্বে ওই তিনজন সহ অন্যান্যরা লাঠি-সোটা ও ধারালো অস্ত্র নিয়ে ঘরের মধ্যে ঢুকে দুলালের ওপর হামলা চালায়। এসময় তারা দুলালকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। মুমূর্ষু অবস্থায় পরিবারের অন্যান্য সদস্যরা তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।
অবশ্য এই ঘটনার সময় দুলালের পরিবারের হামলায় প্রতিপক্ষের লাবুও আহত হয়েছে বলে দাবী করা হয়েছে। তাকে চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের স্বজনরা অভিযোগ করেছেন, হামলাকারীরা ২৩নম্বর ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহারের লোক। কাউন্সিলরের প্রত্যক্ষ মদদেই এই হামলার ঘটনা ঘটেছে। হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার দাবী করেছেন নিহতের স্বজনরা।
এদিকে কোতোয়ালী থানার ওসিÑতদন্ত মো. আসাদুজ্জামান সাংবাদিকদের জানিয়েছেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় দুলাল সিকদারের মৃত্যু হয়েছে। এর পেছনে অন্য কোন কারন আছে কিনা সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য শেবাচিমের মর্গে পাঠান হয়েছে জানিয়ে ওসি বলেন, হামলাকারীরা কার লোক তা জানা যায়নি। রাত ৯টা পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করাও সম্ভব হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন