রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

উজ্জীবিত বগুড়া বিএনপির নেতাকর্মীরা

বিশেষ সংবাদদাতা, বগুড়া থেকে : | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

 ভিডিও কনফারেন্সে বগুড়া তথা রাজশাহী বিভাগীয় মনোনয়ন প্রত্যাশীদের সাথে কী কথা হয়েছে তারেক রহমানের অথবা কী বার্তা দিয়েছেন। যার কারণে অনলাইন মাধ্যম স্কাইপ বন্ধ করেছিল বিটিআরটিসি তা’ নিয়ে দলের নেতাকর্মী, সমর্থক ও ভোটারদের মধ্যে সৃষ্টি হয়েছে ব্যপক কৌতূহল!

বগুড়ার যেসব প্রার্থী সরাসরি তারেক রহমানের সাথে কথা বলেছেন ইনকীলাবের পক্ষ থেকে তাদের সাথে যোগাযোগ করে জানা গেছে, বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও দেশকে পুনরায় গণতান্ত্রিক ধারায় ফেরাতেই আন্দোলনের কৌশল হিসেবে বিএনপি ঐক্যফ্রন্টের সাথে জোট করে নির্বাচনে যাচ্ছে বলে তিনি জানিয়েছেন। শেষ মুহূর্ত পর্যন্ত ভোটের মাঠে থেকে ধানের শীষের বিজয় নিশ্চিত করাটাই সবচেয়ে জরুরী বলে নির্দেশনা দিয়েছেন তিনি। বগুড়া-১ সংসদীয় আসনের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা মো. শোকরানা ও বগুড়া-৪ সংসদীয় আসনের অপর মনোনয়ন প্রত্যাশী মোশারফ হোসেন ইনকীলাবকে বলেন, বাস্তবতার আলোকে কৌশলগত কারণে বগুড়ার ৭টি সংসদীয় আসনের মনোনয়ন প্রত্যাশী সবাইকে তারেক রহমানের নির্দেশনা মোতাবেক প্রাথমিক ভাবে দলীয় মনোনয়ন দিয়ে মনোনয়ন পত্র দাখিল করতে বলা হয়েছে। পরবর্তীতে ২০ দলের সব শরিক ও ঐক্যফ্রন্ট শরিকদের সাথে পুরোপুরিভাবে আসন বন্টনের কাজ শেষ হলে বগুড়ার ৭টি সংসদীয় আসনে যাদের দলীয় মনোনয়ন দেওয়া হবে তারা ব্যতিত অন্য সবাইকে মনোনয়ন প্রত্যাহার করে নিতে হবে।

এই সাক্ষাৎকার চলার সময়ে বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চানও উপস্থিত ছিলেন। জেলা বিএনপিসাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান বলেন, ভিডিও কনফারেন্স চলাকালে নেতাকে (তারেক রহমানকে) বেশ উজ্জীবিত ও প্রাণবন্ত এবং আত্মবিশ্বাসী মনে হয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন