রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জাবিতে গার্ডের ছেলে ছিনতাইকালে আটক

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৮, ৫:২৫ পিএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ঘুরতে আসা ৪ শিক্ষার্থীর কাছ থেকে ছিনতাই করতে গিয়ে আটক হয়েছেন বিশ্ববিদ্যালয়ের এক গার্ডের ছেলে। পরে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ওই ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্ত্বারক্ষীদের হাতে তাকে তুলে দেয়।
ওই ছিনতাইকারীর নাম মেহদী হাসান। সে সাভার কলজেরে শিক্ষার্থী বলে জানায়। তার বাবা শহীদ মিয়া বিশ্ববিদ্যালয়ের প্রীতিলতা হলের গার্ড। গতকাল সোমবার ১১টার দিকে তাকে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণ থেকে আটক করা হয়।
ঘুরতে আসা শিক্ষার্থীরা জানায়, ‘তারা ৪ বন্ধু জাবির বটতলায় খাবার খেতে আসে। এই সময় মেহদী হাসান তাদেরকে আটক করে বলে তোমারা যে ক্যাম্পাসে প্রবেশ করেছো, রেজিষ্ট্রেশন করেছো? এখন রেজিস্ট্রেশন করবা নাকি গার্ডদের হাতে তুলে দিব? তখন ওই শিক্ষার্থীরা বলে ভাই কি করতে হবে? তখন তাদেরকে বিশ্ববিদ্যালয়ের সুইজারল্যান্ড এলাকায় নিয়ে যায় এবাং রেজিষ্ট্রেশন বাবদ ১০ হাজার টাকা ও মোবাইল দাবি করে। তখন ওই শিক্ষার্থীরা বলে আমাদের কাছে কোন টাকা নেই, আমাদের বান্ধবী আমাদেরকে ট্রিট দিবে বলে এখানে নিয়ে আসছে, ওর কাছে টাকা আছে। চলেন তাদের কাছ থেকে টাকা নিয়ে আপনাকে দিয়ে দিব। এই বলে তাকে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে নিয়ে আসে। এই সময় ওই ৪ শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সহযোগীতায় তাকে আটক করে। এই সময় ক্ষুদ্ধ শিক্ষার্থীরা তাকে গণধোলাই দেয়। পরে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্ত্বারক্ষীরা এসে তাকে উদ্ধার করে নিরাপত্ত্বা অফিসে নিয়ে যায়।
এই বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদিপ্ত শাহিন বলেন, ‘তাকে আমরা পুলিশে দিয়ে দিব।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন