বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালী শহরে বিএনপির ৪ জনকে আটক করেছে পুলিশ

নোয়াখালী ব্যুরো ও কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৮, ১:৩৪ পিএম

বুধবার রাতে নোয়াখালী সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ চারজনকে আটক করে। আটককৃতরা হলো, ২নং ওয়ার্ড বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন, মাইজদী হকার্স মার্কেট থেকে নেয়াজপুর ইউনিয়ন ৩নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক মিজানুর রহমান, নেয়াজপুর ইউনিয়ন বিএনপি সদস্য জামাল উদ্দিন ও মাইজদী বাজার থেকে অরুনচন্দ্র উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য ও বিএনপি নেতা আবুল কালাম।
এবিষয়ে বিএনপি ভাইস চেয়ারম্যান ও নোয়াখালী-৪ আসনে বিএনপি প্রার্থী মোহাম্মদ শাহজাহান অভিযোগ করেন যে, গ্রেফতারকৃতদের কারো বিরুদ্ধে কোন মামলা না থাকা সত্বেও পুলিশ বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার অব্যাহত রেখেছে। এরমধ্যে ২ন ওয়ার্ড বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেনকে আওয়ামী লীগের একদল সন্ত্রাসী পিটিয়ে গুরুতর আহত করে। পরে সদর উপজেলা নির্বাহী অফিসারসহ স্থানীয় লোকজন তাকে উদ্বার করে সুধারাম থানায় নিয়ে আসে। পুলিশ এখন পর্য্যন্ত জাহাঙ্গীরকে আটক রেখেছে।
মোহাম্মদ শাহজাহান আরো বলেন, পরিস্থিতি দেখে মনে হয়, বিএনপির প্রতিপক্ষ আওয়ামীলীগ নয় বরং পুলিশ বাহিনী। অন্যায়ভাবে এবং বিনা অজুহাতে বিএনপির কর্মী সমর্থকদের গ্রেফতার করে নির্বাচনী পরিবেশ ব্যহত করা হচ্ছে। মোহাম্মদ শাহজাহান জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসককে বিষয়টি অবহিত করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ+দুলাল+মিয়া ৭ মে, ২০২১, ১১:৩৬ পিএম says : 0
জরুরি এদের মুক্তি দেওয়া হউক।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন