রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর অজুহাত খুঁজছে বিএনপি -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৮, ২:৫৫ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর অজুহাত খুঁজছে। নিশ্চিত পরাজয় হবে জেনে নির্বাচন নিয়ে মিথ্যাচার ও ভিত্তিহীন অভিযোগ তুলছে। দিন যতই যাচ্ছে ততই তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ছে। ভোটের বাজারে তাদের ভাঙাহাট জমছে না। সেই কারণে তারা এসব অবান্তর ও ভুয়া অভিযোগ তুলছে।
 
আজ সকালে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কোম্পানীগঞ্জে বজলুর রহমান বাজারে এক পথসভায় তিনি এসব কথা বলেন।
 
তার প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদের সমালোচনা করে বলেন, তিনি বলছেন তাকে প্রচারণায় বাধা দেয়া হচ্ছে। তার এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি উনাকে আওয়ামী লীগের নেতাকর্মীরা কোনো প্রকার বাধা দিচ্ছেন না।
 
তিনি আরও বলেন, দেখেন তিনি (ব্যারিস্টার মওদুদ আহমদ) কোথায় যাচ্ছেন, ক’জন লোক হচ্ছে। তাকে এই এলাকার লোকজন আর চাচ্ছেন না। উনার কোনো কর্মী নেই। উনার বেলা শেষ।
 
এ সময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল প্রমুখ।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Mohammed Kowaj Ali khan ২০ ডিসেম্বর, ২০১৮, ৩:৩৯ পিএম says : 0
কি যে বলে আর কি যে কয়? মাথায় পচন ধরেছেরে। ............ বড় বিপদ হইবে কিন্ত। সাবধান।
Total Reply(0)
রুবেল ২০ ডিসেম্বর, ২০১৮, ৪:৪৯ পিএম says : 0
ওবায়দুল কাদের সাহেব না বিএনপি কে নির্বাচন থেকে সরিয়ে দেওয়ার ব্যাবস্থা করছেন আপনারা। সঠিকটা বলেন ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন