রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মুজিব কোট পরে নৈরাজ্যের ষড়যন্ত্র করছে বিএনপি -আ.লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৮, ৮:২৯ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেছেন, নির্বাচনের পূর্বে দেশের বিভিন্ন স্থানে বিএনপি-জামাতের ক্যাডাররা গায়ে মুজিব কোট পরিধান করে নৌকা মার্কার ব্যাজ লাগিয়ে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির এক গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) বিকালে আওয়ামী লীগ সভাপতির ধানম-ির রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষ থেকে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

আব্দুর রহমান বলেন, ষড়যন্ত্রের অংশ হিসেবে তারা বিএনপি ভুয়া ব্যালট পেপার ছাপানোর পরিকল্পনা নিয়েছে।

তিনি বলেন, পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের নীলনকশা অনুযায়ী জনগণের নির্বাচনকে নস্যাৎ করার উদ্দেশ্যে, পরিকল্পিতভাবে নাশকতা ও সন্ত্রাসের এ পথ বেছে নিয়েছে বিএনপি

তিনি বলেন, বিএনপির কথাবার্তায় মনে হচ্ছে নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ কররে বিতর্কিত করা এবং সন্ত্রাস সৃষ্টির মাধ্যমে জনমনে আসন্ন নির্বাচন নিয়ে ভীতি ও বিভ্রান্তি সৃষ্টি করাই যেন বিএনপির মূল লক্ষ্য। এ অবস্থায় কারও বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া এবং প্রত্যাহারের সিদ্ধান্ত গ্রহণের পূর্বে নির্বাচন কমিশনকে অভিযোগের তদন্ত ও অভিযুক্তের সঙ্গে কথা বলে নেওয়ার আহ্বান জানান আব্দুর রহমান।

নির্বাচন সময়ে কেন্দ্র পাহারা দেওয়ার ঘোষণায় বিএনপি-জামায়াতের সশস্ত্র ক্যাডার বাহিনী বেপরোয়া হয়ে উঠেছে এমন অভিযোগ করেন এ আওয়ামী লীগ নেতা।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুর সবুর, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মারুফা আখতার পপি প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন